বাংলা সিরিয়াল

গোবরদেবী আর অগ্নিভর প্রথম সাক্ষাৎ দারুন! কথার প্রথম পর্ব দেখে কী বলছেন দর্শক!

স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক এসেছে, এই ধারাবাহিকের নাম ‘কথা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, এই ধারাবাহিকের নায়িকা কথা গাছ নিয়ে ব্যবসা করে কোন গাছে কী সার দিলে ভালো হবে সেই নিয়েই সারাদিন তার চিন্তা, এই কথা চরিত্রে অভিনয় করছেন পঞ্চমী ধারাবাহিক খ্যাত সুস্মিতা দে। অন্যদিকে ধারাবাহিকের নায়ক অগ্নিভ সারাদিন নিত্য নতুন রান্না করে। তার রেস্টুরেন্টে মনামি এসেছে , কিন্তু মনামি কে খাবার দিতে গিয়ে সে দেখে সেখানে গোবরের গন্ধ, তখন গোবর রানী কথার উপর সে রেগে যায় আর ঝগড়া শুরু করে!

ধারাবাহিকের নায়ক এমনই একটি মানুষ নিজের রান্না নিয়ে ব্যস্ত হয়ে গেলে সে গোটা দুনিয়ার কথা ভুলে যায়, এমনকি তার বাড়িতে পুজোতে যে করমচা গাছ লাগবে সেটা আনার কথাও সে ভুলে যায়, নায়িকা তখন সেই করমচার গাছ নিয়ে প্রবেশ করলেন নায়কের সাথে নায়িকার ধাক্কাধাক্কি লাগে ও নায়কের গায়ে গোবর পড়লে নায়ক আবার রেগে যায়।

আরও পড়ুন : গাঁটছড়ার শেষে রংতুলি নিয়ে খড়ি!আসছে গাঁটছড়া সিজন২!

কথার প্রথম দিনের এপিসোড হয়ে গেল স্টার জলসায়। যেখানে দেখা যাচ্ছে যে কথা মামার বাড়িতে মানুষে গাছপালা ভালোবাসে এবং গাছপালা নিয়ে থাকে, তাকে সবাই গোবর দেবী বলে ডাকে এমনকি প্রথম এপিসোডে নায়কের সাথে তার সাক্ষাৎকার হয়ে গেছে। প্রথম সেই এপিসোড দেখে দর্শক বলছেন,“দেখে নিলাম “কথা” র প্রথম এপিসোড এককথায় অসাধারণ।প্রথম এপিসোড দেখেই ফ্যান হয়ে গেলাম।।

কথা ভালোবাসে গাছকে মামার বাড়িতে মানুষ সে। কলেজের নবীনবরণ অনুষ্ঠানে কথার সাথে AV র দেখা হয়। AV ওই কলেজের প্রাক্তন ছাত্র।।কলেজের সবাই কথাকে “গোবরদেবী” বলে ডাকে।

আরও পড়ুন : ‘কষ্ট পেয়েই সূর্যের থেকে চলে গেল সোনা!এবার ওর বাবা বাবা করাটা একটু কমবে!’অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

নবীনবরন অনুষ্ঠানে কথা আর AV র পারফরম্যান্স টা সেরা ছিল।

পারশোনাল রেটিং _ 9.9/10

#kotha”

Related Articles