বাংলা সিরিয়াল

গাঁটছড়ার শেষে রংতুলি নিয়ে খড়ি!আসছে গাঁটছড়া সিজন২!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ শেষ হয়ে গেলো। এই ধারাবাহিকের শেষে দেখানো হয় যে, রুশালী মারা যাওয়ার আগে ঋদ্ধিমানকে আসল সত্যিটা বলে যায়, সে বলে সে রুক্মিনী নয়, সে রুক্মিনীর যমজ বোন। এরপর ঋদ্ধিমান রুক্মিণীর খোঁজ করতে করতে পৌঁছে যায় একটা মেন্টাল এসাইলামে, এতদিন ধরে মৈনাক যে কড়া ডোজের ওষুধ দিয়েছে রুক্মিনীকে, সেই কারণে সে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছে, সে কাউকেই আর চিনতে পারছে না,ঋদ্ধি তাও পুরোনো সব কথা বলে তার সিঁথিতে সিঁদুর দিয়ে দেয়।

অন্যদিকে রাহুলকে জেল থেকে ফিরিয়ে আনে সিংহরায় বাড়ির অপর দুই ভাই, এরপর দাদু থেকে শুরু করে বাড়ির সকলের কাছ থেকে ক্ষমা চায় রাহুল দ্যুতি, তারপর সবাই মিলে জগদ্ধাত্রী পুজোর আনন্দে নতুন করে মেতে ওঠে।

আরও পড়ুন : পার্বতীর ফুলশয্যা ভেঙ্গে দিল পারো!ফুলশয্যার চক্করে পার্বতী পারোর খপ্পরে প্রোমো দেখে হাসছেন দর্শক!

কিন্তু ধারাবাহিক শেষের দিকে দেখানো হয় যে একটা মেয়ে রং তুলি হাতে আসছে। যা দেখার পরে দর্শকের মনে প্রশ্ন জেগেছে তবে কি এই ধারাবাহিকের আবার সিজন টু আনা হবে! সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শেষ হয়ে গেলো এক সময়ের প্রিয় সিরিয়াল গাটছড়া
রাহুল কে জেল থেকে ফিরিয়ে আনলো রিদ্ধি কুনাল

দাদু সহ বাড়ির সকলের কাছে ক্ষমা চাইলো দুত্যি রাহুল
তার পর সবাই জগদ্বাএী পুজোর আনন্দে মেতে উঠলো
সিংহ রায় বাড়ির নতুন প্রজন্মের কর্তা আর কর্তী আয়ুষমান আর গঙ্গা কিন্তু একটা৷ জিনিস বুঝলাম না পুজো শেষ
রং তুলি হাতে আসা মেয়েটা কে?

আরও পড়ুন : খড়িফ্যান থেকে রুক্মিণী ফ্যান সবাই নস্টালজিয়ায় ভাসছেন গাঁটছড়ার শেষ পর্ব দেখে!

যা হোক খুব সফল ভাবে ২ বছরের পথ চলা শেষ করলো
গাটছড়া
আজ খড়িকে ভিষণ মিস করছি”
এমনকি একটা টিজার অবধি দেওয়া হয়েছে চ্যানেলে,দর্শক তাই বলছেন “টিজারটা ভালোই ছিল, তাহলে ওই মেয়েটাকে নিয়েই আসছে গাঁটছড়া 2 নতুন নামে!!!

#TomarAmarGatchhora”

Related Articles