বাংলা সিরিয়াল

সন্ধ্যা জেনে গেল আকাশ তারার সম্পর্ক!‘সৌরজিৎ অন্বেষার দুর্দান্ত অভিনয় দেখব এবার!’বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারাতে অবশেষে সন্ধ্যা সব সত্যি জেনে গেল। এতদিন ধরে আকাশ চেয়েছে তার জীবন থেকে সন্ধ্যাকে তাড়াতে কিন্তু আজ যখন তারা প্রেগন্যান্ট, সন্ধ্যা তারার সন্তানের বাবাকে খুঁজছে এবং তারার সন্তানের বাবাকে পেয়ে গেলে তারার সাথে তার বিয়ে দেবে,তখন আকাশ নীল সন্ধ্যার প্রেমে পড়ে গেছে, সে চায় না তার ড্রামা কুইন সন্ধ্যা তাকে কোনদিনও ছেড়ে যাক।

তাই সে যথাসম্ভব চেষ্টা করছে সন্ধ্যা যাতে কোনদিনও জানতে না পারে,তারা র সন্তানের বাবা কে? কিন্তু সত্যি তো কোনদিন লুকানো থাকে না আর যেখানে সন্ধ্যা প্রত্যেকটা মুহূর্তে চেষ্টা করে যাচ্ছে সত্যিই জানতে, সেখানে কতক্ষণই বা সত্যিটাকে আড়াল করা যায়! অবশেষে সন্ধ্যা তার ছোট ননদের সাহায্যে জেনেই গেল তারা হচ্ছে আকাশের প্রেমিকা আর আকাশের সন্তানের মা ই হচ্ছে তারা! সবকিছু জানার পর তারা বাড়ি ছেড়ে চলে যায় আর সন্ধ্যার ছোট ননদ এসে বিজয় মাঠান কে বলে, বউ মনি কে কোথাও পাওয়া যাচ্ছেনা‌।

আরও পড়ুন : মনের কথাকে ঝামা ঘষলো গীতা!স্লট জেতাই নয়, বঙ্গ সেরা ৩ হয়েছে গীতা!

বিজয়া মাঠান আরো জানতে পারে যে, তারা আর আকাশকে একসাথে কথা বলতে দেখেছিল সন্ধ্যা। অন্যদিকে সন্ধ্যাকে খুঁজে পায় আকাশ , সন্ধ্যা তখন আকাশকে জানায় , সে তো তার পথের কাঁটা, তার ভালোবাসার পথের কাঁটা,তার সন্তানের পরিচয় দেওয়ার পথের কাঁটা আর কাঁটা কে সবসময় উপড়ে ফেলতে হয়! আকাশ বুঝতে পারে সন্ধ্যা সাতটা জেনে গেছে, এবার কী হবে ধারাবাহিকে? এই নিয়ে যখন একদল মানুষ এক্সাইটেড। অন্য দল তখন অপেক্ষা করছে এই সুযোগে আকাশ এবং সন্ধ্যার কষ্টের অভিনয় দেখার।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এবার সৌরজিত আর অন্বেষার দুর্দান্ত অভিনয় দেখবো এটাই একমাত্র পাওনা প্রিয় জুটির এই সীন গুলোই হয়তো শেষ seen একসাথে”

Related Articles