বাংলা সিরিয়াল

মনের কথাকে ঝামা ঘষলো গীতা!স্লট জেতাই নয়, বঙ্গ সেরা ৩ হয়েছে গীতা!

বৃহস্পতিবারের টি আর পি লিস্টে দেখা যাচ্ছে যে রীতিমতো ধামাকা হয়ে গেছে,হ্যাঁ এই সপ্তাহের টি আর পি অনুযায়ী, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি ৮.৫ পেয়ে বঙ্গ সেরা হয়েছে আর দ্বিতীয় স্থানে আছে নিম ফুলের মধু ও জগদ্ধাত্রী, এদের প্রাপ্ত টিআরপি ৮.১। কিন্তু বঙ্গ সেরা তৃতীয় ধারাবাহিকের তালিকায় যে নামটি উঠে আসছে তা দেখে দর্শকরা রীতিমতো অবাক হয়ে গেছেন। কারণ অনুরাগের ছোঁয়া তোমাদের রানীর মত জনপ্রিয় ধারাবাহিককে পিছনে ফেলে তৃতীয় হয়েছে গীতা এলএলবি, এই ধারাবাহিকের টিআরপি ৭.৩।

গীতা এল এল বির প্রতিপক্ষ ধারাবাহিক কার কাছে ক‌ই মনের কথা টিআরপিতে বেশ পিছিয়ে পড়েছে! অন্য দিকে গীতার এই সাকসেস স্লট লিড এবং একই সাথে বঙ্গ সেরা তৃতীয় ধারাবাহিক হয়ে যাওয়ায় গীতা এলএলবির দর্শকরা খুশিতে ভাসছেন। তারা মনে করছেন এতদিনে তাদের পছন্দের ধারাবাহিকটি প্রতিপক্ষ ধারাবাহিককে হারাতে পেরেছে এবং নিজের যোগ্যতার প্রমাণ দিতে পেরেছে।

আরও পড়ুন : বাংলা সিরিয়ালে খলনায়িকার সাথে নায়কের সিঁদুর দিনের আগেই বিয়ে ভাঙে!আগে কেন কেউ কোনো প্রমাণ পায় না?-লাভ বিয়ে আজকালের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক

ঘরের মধ্যে গিনি র আগুন আগুন ডায়লগ আর কোর্টের মধ্যে গীতার ধামাকাদার এন্ট্রি সেই রকম চোখা ডায়লগ আগুন ধরিয়ে দিয়েছে স্লটেও।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গীতাকে নিয়ে যারা ট্রল করেছিল আজ তাদের মুখে ঝামা ঘসে দিলো ” আরেকজনের কথায়,“গীতা LLB
যারা বলেছিলো বস্তি স্লট পাবে না তাদের কে এক বালতি সমবেদনা
হিয়াদির অভিনয়
জাস্ট ওয়াও”

অন্যদিকে গীতার সমালোচকদের দাবি, “
গীতা স্লট পাওয়ায়,,কিছু ফ্যনরা এত নাচা নাচি করছে মনে হচ্ছে পৃথিবীতে আর কোনো সিরিয়াল স্লটই পাই নি একমাত্র গীতা স্লট পেয়েছে,,,,এই সপ্তাহে কার কাছে কই মনের কথা সিরিয়াল একটু পিছিয়ে পরেছে,, কিন্তু সামনের সপ্তাহে ঠিক আবার স্লট পেয়ে যাবে কার কাছে কই মনের কথা সিরিয়াল, কমলা ও শ্রিমান পৃথীরাজ ও কিন্তু কয়েক সপ্তাহ স্লট পেয়ে ফুরুত হয়ে গেছিল,,আশা করি গীতাও কয়েক সপ্তাহ স্লট পেয়ে জন্মের মতো ফুরুত হয়ে যাবে,,,গীতা মানালীর পাওয়ার জানে না,, মানালি ৫৬ বার বেঙ্গলটপার সিরিয়ালকে ঝাটা মেরে তাড়িয়েছিল,,, গীতা তো চুনো পুটি,,২ সপ্তাহ স্লট পেয়ে কমলার মতো অবস্থা হবে গীতার,”

Related Articles