বাংলা সিরিয়াল

পার্বতীর ফুলশয্যা ভেঙ্গে দিল পারো!ফুলশয্যার চক্করে পার্বতী পারোর খপ্পরে প্রোমো দেখে হাসছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশেপাশে থাকলে’। এই ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে যে, দেবের বউ পারোর মতো দেখতে জেনে পাল ভৌমিক বাড়িতে গিয়ে হাজির হয় পারোর মা এবং বাবা।
পারোর মা পার্বতীকে দেখে দেখে চমকে যায় আর পার্বতীর হাতের স্পর্শ পেয়ে তার মনে হয় ,ঠিক পারোর মতোনই। ঐদিকে পার্বতীর ও বেশ ভালো লাগে পারোর মায়ের ছোঁয়া আবার পারোর মায়ের মনে হয় যে,তার রক্তই পার্বতীর গায়ে বইছে!

ঐদিকে পারোকে খুঁজতে যায় দেব তখন পারো দেবকে জানায় যে, দেব পার্বতীর কাছে গেলেই পারো অসাড় হয়ে যায় আর পারোর অস্বস্তি বোধ করে। এরপর জেঠু আর ঠাম্মি দেবের সাথে পার্বতীর কুষ্টি মেলানোর জন্য পূর্বা কে ডেকে পাঠায়,তখন সেখানে পূর্বা এসে জানায় যে, পার্বতী অনাথ এবং তার মামা মামী তাকে কুড়িয়ে পেয়েছে! যা শুনে চমকে যায় ঠাম্মি আর জেঠু আর রাঙা কাম্মার কাছে ব্যাপারটা বেশ সন্দেহজনক লাগে! তাই সে ঠিক করে পার্বতীর জন্ম রহস্য জেনেই ছাড়বে!

এই ধারাবাহিকের নতুন যে প্রোমোটি দিয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, ফুলশয্যার চক্করে পার্বতী পড়লো পারোর খপ্পরে। এই প্রোমোতে দেখা যাচ্ছে যে, পার্বতী সেজেগুজে দুধের গ্লাস নিয়ে এসেছে দেবের ঘরে আর পারো সেই দুধের গ্লাস কেড়ে নিয়েছে, পারো দেখো হাওয়ায় দুধের গ্লাস ভাসছে এবং একসময় পড়ে যাচ্ছে!!!

যা দেখে পার্বতী খুব ভয় পেয়ে গেছে, সে রাম নাম জপ করতে শুরু করেছে, অন্য দিকে দেব ফুলশয্যার ঘরে এসে বলছে, আমার ঘরে এসে ঢোকার সাহস তোমাকে কে দিয়েছে? তুমি একটা অশিক্ষিত অগোছালো গাঁইয়া মেয়ে।

আরও পড়ুন : ‘কষ্ট পেয়েই সূর্যের থেকে চলে গেল সোনা!এবার ওর বাবা বাবা করাটা একটু কমবে!’অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

এই প্রোমো নিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দারুন প্রমো দিয়েছে

পারো কে সুন্দর লাগছে নতুন পোশাক নতুন সাজগুজ,, পারো কোনো দিন ও মেনে নিবে না দেব এর সাথে পাবর্তী কে,,

ফুলসজ্জা তো দুরের কথা দেব এর কাছেই আসতে দিবে না”

Related Articles