বাংলা সিরিয়াল

মিশকার চক্রান্তে দীপার সর্বনাশ করতে চলেছে উন্মাদ সূর্য! টিভির আগেই প্রকাশ্যে এলো সেই পর্ব

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকের নায়ক সূর্য যেন দিন দিন খলনায়কে পরিণত হচ্ছে। নায়কের চরিত্রে যেন তাকে আর মানাচ্ছে না।

মিশকার ছেলেকে সেনগুপ্ত পরিবারের রাখার জন্য দীপাকে ডিভোর্স দিয়ে বাড়িছাড়া করেছে সূর্য আর তার মা। কিন্তু তারপরেও শান্তি নেই তার মনে এখন সোনা আর রুপাকে নিজের কাছে রাখার জন্য রীতিমতো উঠে পড়ে লেগেছে সূর্য। এবার মিশকার চক্রান্তে আদালতে মিডিয়ার জন্য লড়াই করবে সে।

আরও পড়ুন : মিঠাইয়ের মত প্রোমো কোন গোপনে মন ভেসেছের!-কোন গোপনের দ্বিতীয় প্রোমো দেখে খুশিদর্শক

সূর্যকে ভুলে দুই মেয়েকে সঙ্গে নিয়ে নতুন করে বাঁচার লড়াই শুরু করেছে দীপা। কিন্তু হাল ছাড়ার পাত্র নয় সূর্য। সে আদালতে মামলা করে মেয়েদের কাস্টাডির জন্য। তবে মামলা আদালতে ওঠার আগে পুরোটা কথা বলে মিটমাট করে নেয়ার জন্য দীপাকে ডাকে সূর্য। এমনকি টাকা নিয়েও কথা শোনাতে ছাড়েনি সে।

সূর্যর মুখ থেকে এমন কথা শুনে ভীষণ অবাক হয়ে যায় দীপা। কিন্তু সেও হেরে যাওয়ার মেয়ে নয়। সেই কারণে সে সূর্যকে জানিয়ে দেয়, সূর্যর সমস্ত টাকা মাত্র এক সপ্তাহের মধ্যেই ফিরিয়ে দেবে সে। আর এই কাজ যদি নিজে না করতে পারে তাহলে সোনা আর রুপাকে রেখে আসবে সেনগুপ্ত বাড়িতে।

আরও পড়ুন : গাঁটছড়ার শেষে রংতুলি নিয়ে খড়ি!আসছে গাঁটছড়া সিজন২!

এবার মেয়েদেরকে নিজের কাছে রাখার জন্য আর সূর্যকে তার টাকা ফিরিয়ে দেওয়ার জন্য মরিয়া প্রচেষ্টা করছে দীপা। এরই মধ্যে একটি নাচের কম্পিটিশনের নাম দিয়েছে সে।

এই খবর জানতে পারা মাত্রই, মিশকা সূর্যকে বোঝায়, দীপা এই প্রতিযোগিতা জিতে গেলেই তিন লাখ টাকা পাবে। আর তারপর সহজেই সূর্যর সব টাকা শোধ করে দেবে সে।

সেই কারণে এই খবর সূর্যর কানে তুলে দেয় সে। প্রতিযোগিতায় দীপাকে অপদস্থ করার মতলব করে সূর্য। অর্জুন আর জয় তার চক্রান্ত ভেস্তে দেয়। সূর্য মঞ্চে উঠতে গেলে জয় আর অর্জুন তার হাত ধরে টেনে নামিয়ে দেয়।এদিকে নাচের কম্পিটিশনে জিতে যায় দীপা।

Related Articles