বাংলা সিরিয়াল

আসমান আসমানের বাবাকে নিয়ে দর্শনার মুখোমুখি তোতা!আগুন পর্ব জল থৈ থৈ ভালোবাসাতে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈ থৈ ভালোবাসা। এই ধারাবাহিকে দেখা গিয়েছিল কোজাগরির একমাত্র যোগ্য উত্তরসূরী হল তার মেয়ে তোতা। বিয়ের আগের রাত্রে তোতাকে খুঁজে না পাওয়া গেলে যে রূপ এতোটুকু উদ্বিগ্ন হয় না বিয়ের পরদিন সকালে তোতাকে খুঁজে পাওয়া গেলে তোতা কেমন আছে, তোতা ভালো আছে কিনা এইসব প্রশ্ন জিজ্ঞেস করার বদলে তোতার চরিত্র নিয়ে যে প্রশ্ন তোলে, এমনকি তোতার মুখের কথাতেও যে বিশ্বাস করে না, কিডন্যাপার তোতার কোন ক্ষতি করে নি, সেই রূপ তোতাকে বারংবার অসম্মান করলে একসময় তোতা বুঝতে পারে তার ভুলটা, বিয়েটা সে নিজেই ভেঙে দেয়। প্রথম থেকেই তোতা আসমানের ব্যবহার দেখে আসমানের উপর মুগ্ধ ছিল।

কারণ আসমান তাকে কিডন্যাপ করলেও তার কোন ক্ষতি করেনি, অন্যদিকে তার খেয়াল রেখেছে এবং দায়িত্ব সহকারে নিজের গায়ে জ্বর নিয়েও তাকে বাড়ি অবধি পৌঁছে দিয়েছে, তারপর আসমান যখন তার মায়ের প্রতি দুর্বলতা প্রকাশ করল তখন তোতা কোজাগরীর মতো আসমানকে একটু একটু করে চিনতে পারলো আর এই চিনতে পারাটাই ধীরে ধীরে ভালোবাসায় পরিণত হলো।

আরও পড়ুন : জগদ্ধাত্রীর সেম কাহিনী দর্শক আর গিলবে না,কথা স্লট লিড করবে খুব শীঘ্রই! জগদ্ধাত্রীর সেম প্রোমো দেখে বলছেন দর্শক

এরপর তোতা যে সারাদিন ধরে আসমানের সাথে তার মাকে খুঁজে বেরিয়েছে এই কথা সে নির্দ্বিধায় তার বাড়িতে জানিয়ে দেয়, এরপর আসমানকেও কথার ছলে সেই কথা বুঝিয়ে দেয় কিন্তু আসমান সেই কথাটা পুরোপুরি বুঝতে পারে না বা নিজের যোগ্যতার কথা ভেবে ও হয়তো তোতার কথাটাই আমল দেয় না, কিন্তু দর্শক খুব খুশি এই ধারাবাহিকের আগামী পর্ব গুলির কথা ভেবে। হ্যাঁ আগামীতে দেখা যাবে যে তোতা রূপ এবং রূপের বাবাকে নিয়ে দর্শনার সামনে এসে উপস্থিত, দর্শনা‌ই হলো আসমানের মা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আগের দিন তোতা তার বাড়িতে আসমানের কথা জানিয়েছিল,আজ আসমানকে বুঝিয়ে দিল যে তোতা আসমান কে ভালোবাসে।তবে আসমান হয়ত তোতার কথা পুরোপুরি বুঝতে পারে নি, তবে আজ না বুঝলেও কাল ঠিক বুঝে যাবে
তবে এটা দেখে ভালো লাগলো যে আসমানের বাবা আর বোনের খুব পছন্দ হয়েছে আমাদের তোতারানি কে।

আরও পড়ুন : ‘সাড়া জাগানো ৭দিন কি করে হয় মিঠিঝোরা আর মিলি তো ৫ দিন?’,‘মিলিতে বর কনেকে বেশ মিষ্টি লাগছে’মিলি অর্জুনের বিয়ের প্রোমো দেখে খুশি দর্শক!

কিন্তু আসমান আজ তার ছেড়ে যাওয়া মায়ের নাম জানতে পেরেছে,তাই তাকে খোঁজার চেষ্টা তো ও করবেই।

আর দর্শনা দেবিকে খুঁজতে খুঁজতে তোতা আর আসমান গিয়ে পরবে রুপদের বাড়িতে।কারন তোতা একা আসমানকে ওদের বাড়িতে যেতে দেবে না
তাহলে আবার মুখোমুখি হতে চলেছে রুপ,দর্শণাদেবি,তোতা আর আসমান
আমি ভাবছি ওই পরিস্থিতিতে দর্শণাদেবির মুখটা কেমন হবে
কি বন্ধু রা একটা দেখার মতন দারুণ দৃশ্য হবে বলুন
আমি তো ওই দৃশ্য টা দেখবার অপেক্ষায় রইলাম।
কি বন্ধু রা আপনারাও আমার সাথে থাকবেন তো”

Related Articles