বাংলা সিরিয়াল

গোমড়ামুখো মেজাজি নায়ক নয় শৌর্য!রা‌ই যেন এই ভালোবাসার মান রাখে-মিঠি ঝোরা নিয়ে কী বলছেন দর্শক?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের নায়িকা রাই শৌর্য নামের একজনকে ভালোবাসে, অনেক বছরের প্রেমের সম্পর্ক তাদের এইবার পূর্ণতা পেতে চলেছে, অন্যদিকে রা‌ই তার পরিবারের প্রত্যেকটি সদস্যকে এবং দুই বোনকে খুব ভালোবাসে, দুই বোনের প্রতি তার প্রচন্ড দায়িত্ব-কর্তব্যবোধ আর অগাধ ভালোবাসা।

এই ধারাবাহিকের গল্প অনুযায়ী রা‌ই বিয়ে করে শৌর্যের সাথে বিদেশে চলে যাবে , কিন্তু শেষ পর্যন্ত কি আদৌ এই বিয়ে হবে? আসলে রা‌ই এর বড় দাদা আগে রোজগার করতো, খুব ভালো ছেলে ছিলো এবং তার ক্যারিয়ারও খুব ভালো ছিলো, কিন্তু একটা অ্যাক্সিডেন্টে সে পঙ্গু হয়ে যায় তারপরে সে বাড়িতে বসে যায়।

আরও পড়ুন : শাড়ি কাপড় ছেড়ে এবার খোলামেলা পোশাকে শিমুলের জা! ধেয়ে এল কটাক্ষের ঝড়

পুরো বাড়ির দায়িত্ব আবার গিয়ে পড়ে রাই এর বাবার ওপর। চিন্তায় অনেক সময় তার মাথায় ঘুম হয় না, কারণ তার হাত শক্ত করে ধরার মতো আর কেউ নেই,অন্যদিকে রাই চাকরি করে নিজে কিছু করতে চাইলেও তার হবু শ্বশুর বাড়ির লোক এই ব্যাপারে আপত্তি করে। তবে ধারাবাহিকের নায়ক শৌর্য কিন্তু সব সময় রাই এর সাপোর্টে থাকে।

এই ধারাবাহিকে এইবার দেখানো হচ্ছে যে বিয়ের রাত্রে রাই এর বাবার মৃত্যু হবে, আর ধারাবাহিকের প্রোমো অনুযায়ী এর পরেই পরিবারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে রা‌ই শৌর্যের সাথে বিয়ে দেবে তার মেজ বোনের, কিন্তু দর্শকরা কেউ কোনোমতেই চান না রাই শৌর্যের জুটি ভাঙুক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনেক তো দেখলেন বড়লোক গোমড়ামুখো মেজাজি কুলাঙ্গার চরিত্রহীন ডিপ্রেসড নায়ক। এবার দেখুন পুরোপুরি অন্য ধারার নায়ক যে বড়লোক কিন্তূ অহংকারী নয় রাই এর পরিবারের ভালো খারাপ সব দিনে রাই ও তার পরিবারের সাথে থাকে।

আরও পড়ুন : খড়িফ্যান থেকে রুক্মিণী ফ্যান সবাই নস্টালজিয়ায় ভাসছেন গাঁটছড়ার শেষ পর্ব দেখে!

রাই কে ওর স্ট্যাটাস,স্ট্যান্ডার্ড বা সৌন্দর্য দেখে নয় ওর ইনার বিউটি দেখে ভালোবাসে।
রাই যাতে এই ভালোবাসার মান রাখতে পারে।
দেখুন মিঠিঝোরা সোম-শুক্র রাত ৯:৩০ শুধু মাত্র জি বাংলায়। ”

Related Articles