বাংলা সিরিয়াল

শাড়ি কাপড় ছেড়ে এবার খোলামেলা পোশাকে শিমুলের জা! ধেয়ে এল কটাক্ষের ঝড়

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কার কাছে মনের কথা, প্রথম থেকেই বেশ সাফল্য পাচ্ছে এই ধারাবাহিক প্রধান চরিত্র অর্থাৎ শিমুলের চরিত্রে এখানে দেখা গিয়েছে মানালি দে’কে, পরাগ হলেন দ্রোণ মুখোপাধ্যায়। এছাড়াও রয়েছেন অনেক কলাকুশলী। তাদের মধ্যে একজন হলেন পলাশের স্ত্রী প্রতীক্ষা। প্রতীক্ষার আসল নাম হল কুয়াশা বিশ্বাস ছোট পর্দার বেশ পরিচিত মুখ তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় কুয়াশার একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে।

এখন এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, প্রতীক্ষা আর পলাশের বিয়ে হয়ে গিয়েছে। প্রতীক্ষাকে নিয়ে পলাশ বাড়িতে এসেছে। কিন্তু দুধে আলতার থালায় পা দিতেই উল্টে পড়ে যায় প্রতীক্ষা।

আরও পড়ুন : সবাই পড়াশোনা করছে আর উনি ফোন দেখছেন, বছর শেষ হলে দেখা যাবে উনি ফাস্ট!-তোমাদের রানী তুমুল ট্রল সোশ্যাল মিডিয়ায়!

সেই সমস্ত কাটিয়ে আশীর্বাদের অনুষ্ঠান হচ্ছিল তাদের। তারই মাঝে গয়না চুরি হয়ে যায় প্রতীক্ষার। শিমুলের কাছে থাকা গয়না চালাকি করে শিমুলের প্রাক্তন বয়ফ্রেন্ডের ব্যাগের মধ্যে ঢুকিয়ে দেয় পরাগের সেই ছাত্রী প্রিয়াঙ্কা।

পুলিশ এসে ব্যাগ সার্চ করতেই শতদ্রুর ব্যাগে পাওয়া যায় সেই গয়না। তবে আজকে তাদের রিল লাইফের কেমিস্ট্রি নিয়ে নয়। বরং রিয়েল লাইফ নিয়েই কথা বলছি। সম্প্রতি ধারাবাহিকের প্রতীক্ষা অর্থাৎ কুয়াশা বিশ্বাস সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন।

ওই ছবিতে শাড়ি ছেড়ে তাকে দেখা গেল মাল্টি কালার ক্রপ টপ পরে। সাথে নীল রঙের শর্টস। খোলা চুলে রীতিমতো মোহময়ী অবতারের হাজির হয়েছেন তিনি।

আরও পড়ুন : পুরোনো সিরিয়াল টেলিকাস্টেই ব্যাপক টি আর পি!ফের আগুন ধরিয়ে দিয়েছে কুসুম দোলা!

এদিন কুয়াশা কে দেখা গেল তিনি খাটের উপর উঠে কিছু যেন করছেন। হাতের মধ্যে থাকা পেন্সিল টাইপের কিছু দেখছেন তিনি। অনেকদিন পর কুয়াসাকে এমন লোকে দেখে সত্যিই খুব খুশি তার অনুরাগীরা।

খাটের উপর উঠে তিনি কিছু একটা হাতে নিয়ে দেখছেন। ইতিপূর্বে বেশ কিছু ধারাবাহিকের অভিনয় করেছেন তিনি। কখনো নেগেটিভ কখনো আমার পজেটিভ চরিত্রে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। তবে জি বাংলার “কার কাছে কই মনের কথা” ধারাবাহিককে তিনি নেগেটিভ চরিত্র রয়েছেন আপাতত।

Related Articles