বাংলা সিরিয়াল

সন্ধ্যাকে ছাড়া আর বাঁচতে পারবে না আকাশ! তবু সন্ধ্যার জন্য তারা কে বিয়ে করবে না কি কোন মিরাক্কেল ঘটবে ধারাবাহিকে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা। এই ধারাবাহিকে এতদিন ধরে দেখা যাচ্ছিলো যে, সন্ধ্যা কে কোনোমতেই মন থেকে মানতে পারছিলো না আকাশনীল। বারংবার সে সন্ধ্যাতে অবহেলা করতো আর সন্ধ্যা বরের মন জয় করার জন্য পাগলামো করতো। কিন্তু যখন সত্যি সত্যি আকাশ নীল সন্ধ্যার প্রেমে পড়লো তখন জানা গেল আকাশ নীলের প্রাক্তন প্রেমিকা সন্ধান নিজের বোন তারা প্রেগনেন্ট আকাশের জন্য‌ই।

সব জেনে সন্ধ্যা সুইসাইড করতে গেলো আর আকাশ সন্ধ্যার প্রতি নিজের পাগল করা ভালোবাসার কথা বলল সন্ধ্যাকে। কিন্তু সন্ধ্যা তারা আর তারার সন্তানের কথা ভেবে আকাশ নীল কে বললো তাকে ডিভোর্স দিয়ে তারাকে বিয়ে করতে, আকাশকে নিজের মাথার দিব্যি পর্যন্ত দিলো-এই অবস্থায় আকাশ চুপচাপ মুখ বুঝে সবটা মেনে নিলো কিন্তু ভেতরে ভেতরে সে কষ্ট পেতে থাকলো।

আরও পড়ুন : পারো তো খলনায়িকা নয় তাহলে তাকে বসিয়ে রেখে দেবের বিয়ে দেখানোর কি মানে বুঝতে পারছি না? তাও যদি পারো বিষয়টা মানতে পারতো!

সন্ধ্যার আগের করা পাগলামো ছেলে মানুষীর কথা ভাবতে থাকে নেই, কিন্তু সেই অতীত সময়ের কথা ভেবে আজ আর কোন লাভ নেই, আজ পুরো গল্পই অন্য দিকে ঘুরে গেছে। সন্ধ্যা চাইছে তারার সাথে আকাশের বিয়ে করিয়ে দিয়ে সে এদের জীবন থেকে চলে যাবে আর আকাশ চাইছে সন্ধ্যাকে ছাড়া যেন তাকে বাঁচতে না হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নীল আর সন্ধ‍্যা ঠাকুরের কাছে প্রার্থনা করছে

নীল: সন্ধ‍্যাকে ছাড়া যেন আমাকে বাচতে না হয় ঠাকুর
আমি সন্ধ‍্যাকে ছাড়া বাচতে পারবো না। তুমি কোনো একটা মীরাক্কেল করে দাও ঠাকুর যেন ওর আর আমার বিয়েটা না ভাঙতে পারে

সন্ধ‍্যা: হুলোবাবুকে ছাড়া আমি বাচবো না। কিন্তু আমি নিজের সুখের জন্য তারা আর ওর বাচ্চার জীবন নষ্ট করতে পারি না।ওনাকে আর তারাকে মিলিয়ে দিয়েই আমি চলে যাবো। সবার জীবন থেকে চলে যাবো ।কারণ তুমি তো জানো আমি ওনাকে অন্য কারো সাথে দেখতে পারবো না তাই আমি চলে যাবো কিন্তু যাওয়ার আগে ওনার আর তারার বিয়েটা দিয়ে যাবো তুমি আর্শীবাদ করো সেই কাজ যেন আমি ঠিকমতো করতে পারি

তোমাদের কি মনে হয় ঠাকুর কার প্রার্থনা শুনবে?আমার তো মনে হয় এইবার ঠাকুর নীলের কথাই শুনবে
আর তোমাদের……..?

সন্ধ‍্যা
আকাশনীল”

Related Articles