বাংলা সিরিয়াল

ঈশা নয়, পর্ণার সিঁথিতে সিঁদুর দিল সৃজন! প্রকাশ্যে এলো ‘নিম ফুলের মধু’র দুর্ধর্ষ পর্ব

জি বাংলায় টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিকে প্রধান চরিত্র অর্থাৎ পর্নার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মাকে। অন্যদিকে সৃজনের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রুবেল দাস। ঈশার জন্য ফেঁসে যাওয়ার কারণে তাকে বিয়ে করতে বাধ্য হচ্ছে সৃজন। আর অন্যদিকে, সব সত্যি সামনে আনতে নকল বিয়ের পিড়িতে বসেছে পর্ণা। কিন্তু এবার পর্ণার সিঁথিতেই সিঁদুর দিল সৃজন।

ধারাবাহিকের প্লট বলছে, সৃজন এর সঙ্গে সুখে শান্তিতে সংসার করার জন্য প্রথম থেকেই চেষ্টা করে যাচ্ছে ধারাবাহিকের নায়িকা পর্ণা। বাধা বিপত্তি সত্ত্বেও পুরো সংসারটাকে এক সুতোয় বেঁধে রেখেছে সে।

তাকেই সংসার থেকে তাড়ানোর জন্য তার শাশুড়ি মা অর্থাৎ সৃজনের মা কৃষ্ণা নিজের পছন্দের মেয়েদের বাড়িতে এনে ছেলের গলায় ঝুলিয়ে দিতে চাইছেন। কখনো তিন্নি আবার কখনো ঈশা, দুজনেই পর্ণার সর্বনাশ করার জন্য হাজির দত্ত বাড়িতে।

আরও পড়ুন : বার থেকে সোজা রাস্তায় নেমে এলো শ্রাবণ!কিন্তু কেন?লাভ বিয়ে আজকালের টুইস্টিং প্রোমো!

এবার পর্ণার সর্বনাশ করার জন্য পড়ে লেগেছে ঈশা। নিজের জেদ আর অহংকারকে বজায় রাখতে সৃজনের মা কৃষ্ণা হাত মিলিয়েছেন ঈশার সঙ্গে। পর্ণার অনুপস্থিতিতে সৃজনকে ফাঁসিয়ে পর্ণার সঙ্গে ডিভোর্স দিতে বাধ্য করে তারা। এদিকে সৃজনের মুখ থেকে সমস্ত সত্যি কথা বের করার জন্য উঠেপড়ে লেগেছে পর্ণা। সৃজন যেহেতু ঈসাকে বিয়ে করছে, তাই বিয়ে করার জন্য তৈরি হয়ে গিয়েছে সে।

পাত্রপক্ষ দেখে যাওয়ার পর ব্রাহ্মণ এনে বিয়ে ঠিক হয় পর্ণা আর সৃজনের। দুজনের বিয়েই হবে আলাদা আলাদা মানুষের সঙ্গে। তবে পর্ণার বিয়েটা যে একেবারেই নকল সেটা বাড়ির সকলের জানলেও, জানে না কৃষ্ণা মৌমিতা আর ইশা।

আগামী পর্বে দেখা যাবে, সিঁদুর দানের সময় নকল বর যখন পর্ণার সিঁথিতে সিঁদুর পরাতে যাবে, সেই সময় “সৃজন বাঁচাও” বলে চিৎকার করে ওঠে পর্ণা। তখনই সৃজন নকল ছেলেটিকে চড় মেরে বিয়ের পিড়ি থেকে সরিয়ে নিজেই পর্ণার সিঁথিতে সিঁদুর তুলে দেয়।

Related Articles