বাংলা সিরিয়াল

বার থেকে সোজা রাস্তায় নেমে এলো শ্রাবণ!কিন্তু কেন?লাভ বিয়ে আজকালের টুইস্টিং প্রোমো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’এ দেখা যাচ্ছে যে, শ্রাবণ আর ওমকারের বিয়েটা আসল নয় এই সত্যি ফাঁস হওয়ার পরে ওদের মধ্যেকার কন্ট্রাক্ট ম্যারেজের মিথ্যেটাকে সত্যি হিসেবে প্রমাণ করতে ওম শ্রাবণের সিঁথিতে সিঁদুর দিয়ে দেয়। এরপর ই দেখা যায়,শ্রাবণ ওমের সাথে অনুষ্কার বিয়ে দিচ্ছে, কারণ অনুষ্কা দাবী করছে যে, সে প্রেগন্যান্ট আর তার সন্তানের বাবা ওম।

এরপর ওমকে নির্দোষ প্রমাণ করতে শ্রাবণ এই বিয়ের ছকটা প্রস্তুত করে আর শ্রাবণ নিজের প্রাক্তন প্রেমিক অভির সহযোগিতায় অনুষ্কার চক্রান্ত ফাঁস করার চেষ্টা করে। অন্যদিকে এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে সম্প্রতি, যেখানে দেখা যাচ্ছে বার ড্যান্সার শ্রাবণ রাস্তায় নাচ করছে।

যে শ্রাবণ এত সুন্দর বারে গান গাইতো, স্যান্ডেল বারের যে ঐতিহ্য বাড়িয়ে তুলেছিল শ্রাবণ,সেই শ্রাবণ নতুন ভাবে মেকআপ করছে আর বলছে এই যুদ্ধে আমি কিছুতেই হেরে যাব না।

আরও পড়ুন : গোয়েন্দা গিন্নির প্রথম মুকুট চুরির রহস্যটাই মুভির মতো করে দেখাবে জি বাংলা সিনেমায়!

এরপর দেখা যাচ্ছে রোমিও রোমিও গানে রাস্তায় মাচার মধ্যে নাচ করছে শ্রাবণ। যা দেখে ওমকার বলছে যে শ্রাবণ বার থেকে একেবারে রাস্তায় নেমে এলে! অন্যদিকে দেখা যাচ্ছে ২৪ ঘন্টার মধ্যে ১০ লক্ষ টাকা জোগাড় করে নিজের দিদির সন্তান তিন্নিকে বাঁচানোর জন্য এই লড়াই করছে শ্রাবণ। কিন্তু দর্শকদের প্রশ্ন হচ্ছে হঠাৎ এমন কি পরিস্থিতি হলো যে কারণে বার থেকে রাস্তায় নাচ করতে হচ্ছে শ্রাবণকে?

তাহলে কি ওই বাড়ি থেকে শ্রাবণকে বার করে দেওয়া হয়েছে? স্ক্যান্ডেল বারে অনুষ্ঠান করা থেকেও কি শ্রাবণকে বাদ দেওয়া হয়েছে? এমনকি টুইস্টিং পর্ব লুকিয়ে আছে এই ধারাবাহিকে যার জন্য শ্রাবণ এই পদক্ষেপ নিলো? বুঝতে পারছেন না দর্শক।

Related Articles