বাংলা সিরিয়াল

আয়ুষ্মানের চরিত্রটা এখানে পারফেক্ট নয়,গ্রে শেডের! অষ্টমীতে সপ্তর্ষিকে নতুন অবতারে দেখে বলছেন দর্শক!

জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘অষ্টমী’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ঋতব্রতা ও সপ্তর্ষির কেমিস্ট্রি দেখে মুগ্ধ দর্শক। অনেকেই ভেবেছিলেন এই ধারাবাহিকটি গৌরী এলোর মতো হবে, অর্থাৎ এই ধারাবাহিকও যেমন নায়ক নায়িকার কেমিস্ট্রি সুন্দরভাবে ফুটিয়ে তোলার দিকে গুরুত্ব না দিয়ে অনেক বেশি গুরুত্ব দেওয়া হয়েছিল শৈল মায়ের সাথে গৌরীর সংঘাত, গৌরীকে দেবী রূপে প্রতিষ্ঠা করা, গৌরীর মধ্যে দেবীত্ব ফুটিয়ে তোলা ও পরবর্তীতে গৌরীর মেয়ে তারার দেবী রূপে জন্মগ্রহণ করা ইত্যাদি বিষয় গুলির মধ্য দিয়ে। তবে অষ্টমীর প্রথম পর্বে দেখা যায় যে, খুব সুন্দর একটা সিন ক্রিয়েট করা হয়েছে।

অন্যদিকে বাবা-মাকে ছেড়ে স্কুলের চাকরি নিয়ে নবগ্রামে আসছে অষ্টমী, ভাগ্য এই দুই ভিন্ন মেরুর মানুষকে এক জায়গায় দাঁড় করিয়ে দিয়েছে।

এদের দেখা হলে যে সংঘাত লাগবে এটা নিশ্চিত কারণ আয়ুষ্মান ছোট থেকে বাবার ভালোবাসা না পেয়ে বাবার মন জয় করতে চায়, তাই বাবার খারাপ জিনিস গুলো তার চোখে পড়ে না, অন্য দিক অষ্টমী অন্যায় ও ভন্ডামির বিরুদ্ধে প্রতিবাদ করতেই আসছে। ধারাবাহিকের আগামী পর্বের প্রিক্যাপেও দেখানো হয় যে, নায়ক নায়িকা ঝগড়া করছে।
তবে একটা ভালো চরিত্রে সপ্তর্ষিকে ফিরতে দেখে খুশি হয়ে গেছে তার ভক্তরা।

একজন যেমন লিখেছেন যে,“মন টা খুব খুশি খুশি আজ আর তার কারন টা তোমাদের কারুর হয়তো অজানা না। আজ প্রায় ৭ মাস পর নিজের প্রিয় অভিনেতা কে আবার ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখতে পেলাম। তার মাঝেও সপ্তর্ষি দা নানান জায়গায় ভিন্ন ধরনের কাজ করেছে as ফেরারী মন ধারাবাহিকে আই পি এস অফিসার রূদ্রপ্রতাপ সিংহের চরিত্রে ক্যামিও, কেমিস্ট্রি মাসি ওয়েব সিরিজ, এছাড়া জি বাংলায় দাদাগিরি তে, এ বি পি আনন্দের ডিজিট্যাল মাধ্যমে ভোটের গান, ইন্টারভিউ ইত্যাদি ইত্যাদি সাথে নান্দী‌কারের থিয়েটারের মঞ্চ তো আছেই। আমরা তাকে বহুভাবে দেখতে পে‌য়ে‌ এসেছি।

আরও পড়ুন : দারুন ব্যাপার এতদিন ধরে এই প্রোমোটা দেখার অপেক্ষাতেই ছিলাম! এবার যেন অনিকেতের মাথায় একটু বুদ্ধি আসে

Mashallah he is so hardworking কিন্তু টিভির পর্দায় হিরো হিসেবে রোজ দেখার ব্যাপার টাই আলাদা তাইনা। পোখরাজ প্রথম ভালোবাসা এবং ইমোশন ছিল। এক্কা দোক্কা শেষ হবার পর থেকে শুধু এই দিনের জন্য ই অপেক্ষা করেছি। আজ থেকে ফাইনালি সপ্তর্ষি দা আবার টিভির পর্দায় রোজ থাকবে অষ্টমী ধারাবাহিকের নায়ক আয়ুষ্মানের চরিত্রে! প্রথম এপিসোডে এই সিন টা আমার সবথেকে প্রিয় ছিল।‌ সপ্তর্ষি দার এন্ট্রি ছিল বলে তো বটেই তারসাথে বি জি এম, ক্যামেরার কাজ, অভিনয় সবমিলিয়ে নায়কের এন্ট্রির পুরো পরিস্থিতি টা মারাত্মক ছিল।‌”

এর সাথে সাথে ঐ নেটিজেন আরো জানান যে,“ একটা এপিসোড দেখে তো গল্প বেশি বোঝা যায়না যতো দিন যাবে মোড় খুলবে তবে যতোটা বোঝা গেল আয়ুষ্মান মনের দিক দিয়ে ভীষন ভালো একটা মানুষ তাই বাচ্চাটার মাথায় যখন বড়ো ঘন্টা টা পড়ে যাচ্ছিল তখন প্রায় সবাই ভয় পেয়ে দূরে সরে গেলেও আয়ুষ্মান ঝাঁপিয়ে পড়ে তাকে বাঁচায়।

এবং তারপর বাচ্চা টাকে কোলে নিয়ে ভোলায়, আদর করে। খুব মিষ্টি ছিল সিনটা তবে খারাপ লাগলো এটা যে এতো ভালো একটা কাজ করার জন্য বাড়ির আর কেউ আয়ুষ্মান কে কোনো ভালো কথা বলেনি শুধু এই ছোটো বাচ্চা টার মা ছাড়া।

হয়তো সে অনেক টাই অবহেলিত! পর মুহুর্তে যখন ই মেইন ভিলেন অর্থাৎ আয়ুষ্মানের বাবা পুরুষোত্তম ঠাকুরের এন্ট্রি হলো সবাই তাকে ধন্য ধন্য করতে লাগলো ইভেন আয়ুষ্মান নিজেও। যতোটা না বেশি অন্তরের সন্মান থেকে করে তার থেকে অনেক বেশি ভয়ে করে এটাই লাগলো দেখে। আয়ুষ্মান তার বাবাকে তুষ্ট করতে চায়, তার মনের মতোন হতে চায় হয়তো ছোটো থেকে বাবার প্রিয় হতে পারেনি তাই এই ব্যাগেজ টা রয়ে গেছে।‌ তাই ইনিশিয়াল ভাবে তার বাবার খারাপ গুলো হয়তো প্রথমে চোখে পড়বেনা এই নিয়ে নায়ক নায়িকার টানাপোড়েন হবে বাট পরে ঠিক বুঝবে।

আরও পড়ুন : স্বয়ম্ভু তোমার এই পাগলামিটা কখনো বন্ধ হতে দিও না! জগদ্ধাত্রী স্বয়ম্ভুর মোমেন্ট মন ছুয়ে গেল সকলের!

কারন আয়ুষ্মান বাইরে রুঢ় হলেও মনের দিক দিয়ে তার বাবার মতোন কালো না! চরিত্র টা সপ্তর্ষি দার আগের করার চরিত্র গুলোর থেকে অনেক টাই আলাদা, পিকচার পারফেক্ট না গ্ৰে শেডেড। বেশ ইন্টারেস্টিং লাগছে। এবার দেখা যাক! কালকের পর্বের প্রিক্যাপে দেখলাম অষ্টমী আয়ুষ্মানের দেখা হবে এবং সাথে ঝগড়া! অষ্টমী তার বাবা মা কে ছেড়ে স্কুলের চাকরি নিয়ে নবগ্ৰাম আসছে। ভাগ্য তাদের দুজন কে এক জায়গায় নিয়ে এলো এবার নায়ক নায়িকার গল্প একসাথে শুরু হবে……

ধারাবাহিক টি ভালোলাগলে সবাই প্লিজ পারলে টিভিতে এপিসোড দেখবেন। টিভির টি আর পি ইজ ইম্পর্টেন্ট। প্রতিদিন সন্ধ্যা সাড়ে ছয়টায় শুধু মাত্র জি বাংলার পর্দায়।

অষ্টমী পর্ব – ১”

Related Articles