বাংলা সিরিয়াল

রাজ – তিতির এর মিল এর পর আরও একটি মেইন ট্র্যাক সম্পূর্ণ হলো!মা ছেলের মধ্যে অভিমান এর সব পাহাড় ভেঙে গেলো!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মন দিতে চায়। এই ধারাবাহিকে দেখা যায় যে, সোমরাজ প্রথম থেকে মেয়েদের একদম পছন্দ করে না। সে মনে করে মেয়েরা ছাড়াই জীবনের সাকসেস বিল্ডাপ করা সম্ভব, সে মনে করে, সফলতার পিছনে মেয়েদের কোন হাত থাকে না।

আসলে তার মা তাকে ছেড়ে চলে গেছিল বলে একটা ভুল ধারণা গড়ে উঠেছিল তার মধ্যে ,যে ধারণা মূলত গড়ে তুলে ছিলো তার সৎ মা মালিনী। এই মিথ্যের উপর বিশ্বাস নিয়ে এসে বহু দিন ঘর করেছে। তিতির যখন তার জীবনে এলো তখন দিদিকে পদে পদে হেনস্থা করেছে মেয়ে বলে।

আরও পড়ুন : আয়ুষ্মানের চরিত্রটা এখানে পারফেক্ট নয়,গ্রে শেডের! অষ্টমীতে সপ্তর্ষিকে নতুন অবতারে দেখে বলছেন দর্শক!

কিন্তু একসময় তিতিরের সাথে সোমরাজের বিয়ে হয়,তাও নিজের ভাইয়ের বিয়ের জন্য, সোমরাজ বাধ্য হয় তিতিরকে বিয়ে করতে,এরপর দীর্ঘদিন তিতিরের কাছে থাকতে থাকতে, তিতিরকে দেখে সোমরাজের মনের মধ্যে থাকা ভুল ধারণা গুলো ভাঙতে থাকে, সে তিতির কে ভালবেসে ফেলে।

ঠিক এরকম সময় মালিনীর মুখোশ খুলে ফেলা হয় এবং সোমরাজের মা ফিরে আসে। এরপর সোমরাজের মায়ের সাথে সোমরাজের বাবার আবার বিয়ে হয়, অন্যদিকে পাশার গুটি সাজাতে থাকে মালিনী।

তবে এতকিছুর মধ্যে ধারাবাহিক একটি সুন্দর জিনিস দেখায় তা হল সোমরাদ নিজের ভুল স্বীকার করে মায়ের কাছে। মা আর ছেলের মধ্যে মিল হয়।

আরও পড়ুন : শিব শক্তি সিরিয়ালে ভুল জিনিস দেখানো হচ্ছে! আধ্যাত্মিক সিরিয়াল নিয়ে ক্ষোভ দর্শকের!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“রাজ – আমি মুখে যাই বলি বিশ্বাস করো এতদিন ধরে আমি শুধু তোমাকেই চেয়েছি মা
রাজ – তিতির এর মিল এর পর আরও একটি মেইন ট্র্যাক সম্পূর্ণ হলো। মা ছেলের মধ্যে অভিমান এর সব পাহাড় ভেঙে গেলো”

Related Articles