বাংলা সিরিয়াল

সরকার বাড়িতে চলছে ধুন্ধুমার কান্ড! উর্মি দুর্গা আর রিনি মহিষাসুর, পুজো উপলক্ষে নতুন ট্রাক দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে “এই পথ যদি না শেষ হয়” এর দর্শক

গতকাল থেকে সূচনা হয়েছে দেবী পক্ষের। সেই উপলক্ষে প্রত্যেকটি প্রাইভেট চ্যানেল তাঁদের মহালয়া স্পেশাল অনুষ্ঠান হাজির করেছিল। তবে ধারাবাহিক গুলোতেও আনা হয়েছিল নতুন নতুন ট্র্যাক। জি বাংলা থেকে স্টার জলসা সকলেই পূজো উপলক্ষে দর্শকদের উদ্দেশ্যে ধারাবাহিক নিয়ে এসছে নতুন ট্র্যাক। তবে এতগুলি ধারাবাহিকের মধ্যে থেকে দর্শকের সব থেকে বেশি নজর কেড়েছে “এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকের ট্রাকটি। এ ধারাবাহিকে বিশেষ ট্রাক হিসেবে রাখা হয়েছিল দেবী দুর্গা আর মহিষাসুরের যুদ্ধ। খুব সভাপতি এসে ধারাবাহিকেরও মুখ্য চরিত্র অর্থাৎ উর্মি দুর্গা আর রিনি মহিষাসুর সেজে পড়ে গিয়েছে সম্পূর্ণ সিন গুলি।

আমরা সকলেই জানি এই ধারাবাহিকটি অন্য সব ধারাবাহিকের থেকে বেশ খানিকটা আলাদা। এখানে সব ধরনের কুটকাঁচালি দেখানো হয় মজার ছলে। অর্থাৎ দর্শকও বিভিন্ন ধরনের কুটকাঁচালী দেখেন বেশ মজা করেই। এবার মহালয়া উপলক্ষে স্পেশাল ট্রাককে উর্মির দুর্গা আর রিনির গোঁফ এঁকে মহিষাসুর সাজ দেখে হেসে গড়াগড়ি খেয়েছে দর্শক। ভীষণ অদ্ভুত ধরনের হয় বেশ হাসিঠাট্টা করতে পেরেছে দর্শক এই দৃশ্যগুলি নিয়ে।

মহালয়া স্পেশাল ট্রাক হিসেবে দেখানো হয়েছে সরকার বাড়িতে মহালয়া উপলক্ষে আসর বসেছে। আর সেখানেই দুর্গা সেজেছে উর্মি। মহিষাসুর সেজেছে রিনি। আর ছোট বাচ্চাদের নিয়ে সাজানো হয়েছে লক্ষ্মী, সরস্বতী, কার্তিক, গণেশ আর সিংহ। বাচ্চাদের সাথে মিলে বাচ্চাদের মত করেই মহালয়া উদযাপন হয়েছে সরকার বাড়িতে।

তবে সব মজার দৃশ্য তো বেশ ভালই এনজয় করেছিলেন দর্শকরা। কিন্তু এদের মধ্যে নজর কেড়েছিল উর্মি আর রিনি। লাল পাড় সাদা শাড়ি, সিঁথি ভর্তি সিঁদুর, এক রাশ কোমর পর্যন্ত খোলা ঘন কালো কোকড়ানো চুল, নাকে নথ নিয়ে দেখা গেলো উর্মিকে। ঢাল হিসেবে থালা আর ত্রিশূল হিসেবে লাঠি নিয়ে বেশ মজাদার মহিষাসুর বদ পর্ব চলেছে সরকার বাড়িতে। অন্যদিকে গোঁফ এঁকে মহিষাসুর সাজেও নজর ফেরানো যাচ্ছিল না রিনির থেকে।

প্রসঙ্গত বর্তমানে ধারাবাহিককে দেখানো হচ্ছে উর্মি আর রিনি সরকার বাড়িতেই একসাথে থাকছে। রিনি উর্মীর দাদাকে বিয়ে করে সরকার বাড়িতে এসেই উঠেছে। কিন্তু উঠলেও ননদের সাথে অর্থাৎ উর্মীর সাথে কোনমতেই বনিবনা হয় না তার। সে বারবার চেষ্টা করে উর্মিকে ফাঁদে ফেলতে। কিন্তু উর্মিও তো কোনো কিছুতে কম যায় না কারোর থেকে। তাই সেও পাল্টা দিতে জানে। ইতিমধ্যেই মহালয়া স্পেশাল ট্রাক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তাতেই হেসে লুটোপুটি খাচ্ছেন দর্শক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।