বাংলা সিরিয়াল

তোমরা কি একটু বলবে বঁধুয়াতে কত পরিমাণে গাঁজা মিশাতে পারলে স্লট লিড করবে?-এত অভিনব কনসেপ্ট অথচ বঁধুয়া স্লট পায় না দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘বঁধুয়া’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, বঁধুয়া মানে পেখম অল্প বয়সে নানানরকম খারাপ পরিস্থিতি এবং অভিজ্ঞতার সম্মুখীন হয়েছে। কিন্তু তার এই কষ্টের জীবনে কেউ তার পাশে দাঁড়ায় নি, তার পরিবারের লোক পর্যন্ত মিথ্যে মান সম্মানের কথা ভেবেছে পেখমের পাশে দাঁড়ায় নি।

বড় হওয়ার পর পেখমের বিয়ে হয় আবিরের সাথে,তখন পেখম আবিরকে সমস্ত সত্যিটা খুলে বলে পেখমকে অবাক করে আবির পেখমের পাশে দাঁড়ায়। মেয়েদের অল্প বয়সে যৌন হয়রানি হলে যেখানে মেয়েদেরকেই দায়ী করা হয় সেখানে একজন বর হয়ে মিথ্যে মান সম্মানের কথা না ভেবে নিজের স্ত্রীর পাশে দাঁড়িয়ে আবির যে লড়াইটা করে তার রীতিমত ইউনিক।

এই ধারাবাহিকে দেখানো হয় যে রণ রে কে হারাতে একদিকে কোমর বেঁধে লড়াইয়ের ময়দানে নেমেছে পেখম আবির অন্যদিকে পেখম এবং আবিরকে হারাতে পেখমকে মিথ্যে প্রমাণ করতে আবিরের নিজের দিদি নানান রকম ষড়যন্ত্র করে চলেছে প্রতিমুহূর্তে।

আরও পড়ুন : প্রতীক আর সৌনকের মধ্যে কে পজেটিভ কে নেগেটিভ বোঝা যাচ্ছে না!-কোন গোপনে দেখে দ্বন্দ্বে দর্শক!

অথচ সেই সমস্ত ষড়যন্ত্রের বিরুদ্ধে জয়লাভ করছে পেখম এই ধারাবাহিকের কনসেপ্ট এক অভিনব কনসেপ্ট, অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের লড়াই যা দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক অপরদিকে দর্শক অবাক হচ্ছেন এরকম একটি কনসেপ্ট কেন টিআরপি পাচ্ছে না?

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে, “
গায়েস তোমরা কি একটু বলবে বঁধুয়াতে কত পরিমাণে গাঁজা মিশাতে পারলে স্লট লিড করবে? না মানে সিরিয়ালটার কোন দিকটা সমালোচনাকারীদের পছন্দ হচ্ছে না? ছদ্মবেশ নিলে নিশ্চয়ই স্লট পাবে তাই না?

#বঁধুয়া #স্টারজলসা #পেখমবীর”

Related Articles