বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীর পর খুব করে চাই এবার জলসা এই তিনটি ধারাবাহিককে ঝাটা মেরে বিদায় করুক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল জগদ্ধাত্রী। এই ধারাবাহিক শুধু যে বঙ্গ সেরা ছিল তাই নয় রীতিমতো এই ধারাবাহিক স্লট জিতে নিতো। এই ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই বেশি যে কিভাবে এই ধারাবাহিককে হারানো যাবে তা নিয়ে প্রতিপক্ষ চ্যানেল রীতিমতো ভাবতে শুরু করেছিলেন!

আরও পড়ুন : তোমরা কি একটু বলবে বঁধুয়াতে কত পরিমাণে গাঁজা মিশাতে পারলে স্লট লিড করবে?-এত অভিনব কনসেপ্ট অথচ বঁধুয়া স্লট পায় না দেখে বলছেন দর্শক!

এরপর তারা ভাবনা চিন্তা করে স্টার জলসায় নিয়ে আসেন কথা ধারাবাহিক টা। কথা ধারাবাহিক জগদ্ধাত্রী ধারাবাহিক কে হারিয়ে দেয়। সন্ধ্যের সাতটার স্লট জিতে নেয়, এমনকি কথা বঙ্গ সেরা ও হয়। জগদ্ধাত্রীর মুকুট রীতিমতো ছিনিয়ে নয় কথা।

জগদ্ধাত্রীর মধ্যে যে অপ্রতিরোধ্য একটা ব্যাপার ক্রমশ গড়ে উঠছিল সেই বিষয়টাকে ভেঙে দেয় কথা ধারাবাহিক। এরপর দর্শকরা এই বিষয়টিকে বেশ ভালো মতো একসেপ্ট করেন, জগদ্ধাত্রী যে হেরেছে তাতে একাংশের মানুষ খুব খুশি হন। আবার অন্য মানুষের মানুষ বলতে থাকেন যে জগদ্ধাত্রী যা অ্যাচিভ করেছে তাও কম নয়।

দর্শকদের মধ্যে এক অংশের মানুষ মনে করেন যে, ঠিক যেমনভাবে স্টার জলসা কথা ধারাবাহিক এনে জগদ্ধাত্রীকে হারিয়েছে। ঠিক একই রকম ভাবে আরও তিনটি ধারাবাহিক আনা উচিত যে প্রোডাকশনের তিনটি ধারাবাহিককে হারানোর জন্য।

আরও পড়ুন : প্রতীক আর সৌনকের মধ্যে কে পজেটিভ কে নেগেটিভ বোঝা যাচ্ছে না!-কোন গোপনে দেখে দ্বন্দ্বে দর্শক!

জি বাংলার ফুলকি,কোন গোপনে মন ভেসেছে এবং নিম ফুলের মধুর ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জলসা কথাকে দিয়ে জগদ্ধাত্রী কে ঝাটার বাড়ি খাইয়েছে,খুব করে চাই এবার জলসা এই তিনটি ধারাবাহিক কে ঝাটা মেরে বিদায় করুক ,জি বাংলা নিজেদের প্রোডাকশন কে মাথায় তুলে নাচে আর অন্য প্রোডাকশনের সিরিয়াল কে পাত্তা ও দেয় না”

Related Articles