বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী হরগৌরির মতো গীতাও একদিন হেরে যাবে প্রতিপক্ষের কাছে! গীতা নিয়ে এত অহংকার ভালো নয়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গীতা এলএলবি। এই ধারাবাহিকটিতে দেখা যায় যে, গীতা অত্যন্ত গরীব পরিবারের একটি মেয়ে, অনেক কষ্ট করে সে ওকালতি পাশ করেছে,এরপর সে পদ্মর কেসটা হাতে নেয় এবং এই কেসটা জিতে দেখায়।

এরপর ধারাবাহিকে দেখা যায় যে, স্বস্তিক গীতাকে প্রচন্ড পরিমাণে ভালোবাসে আর গীতাকে বিয়ে করবার জন্য রাজি করায়,অপরদিকে গীতাও স্বস্তিককে ভালবেসে ফেলে। কিন্তু ওদের বিয়ের দিন কৃপাণ একটা বেশ বড় ষড়যন্ত্র করে ও স্বস্তিক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়।

আরও পড়ুন : জগদ্ধাত্রীর পর খুব করে চাই এবার জলসা এই তিনটি ধারাবাহিককে ঝাটা মেরে বিদায় করুক!

অন্যদিকে এই পুরো ঘটনার দায়ী দেওয়া হয় স্বস্তিকের বড় ভাই সাত্ত্বিক ও গীতার ওপর। গীতা সত্যি প্রমাণ করবার জন্য কোর্টে যায়, অন্যদিকে গীতার হয়ে কোর্টে ওঠে ব্রজবালা দেবী এবং গীতার নিজের বাবা গণেশ গাঙ্গুলী।

ধারাবাহিকের এই টানটান পর্ব অসাধারণ উপস্থাপন দেখে অনেকেই বলছেন যে প্রতিপক্ষ ধারাবাহিক খরকুটোর মতো উড়ে যাবে কিন্তু এইখানেই কিছু মানুষের আপত্তি,কিছু দর্শক বলছেন ৫৬ বার বেঙ্গল টপার হওয়া মিঠাই যেখানে হারিয়ে গেলো, সেখানে গীতাও একদিন খড়কুটোর মতো হারিয়ে যাবে, শুধু সময়ের অপেক্ষা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কিছু জলসার দালাল গীতা কে নিয়ে এতো বাড়াবাড়ি করছে যেনো গীতা সারাজীবন স্লট ধরে রাখবে। এতো অহংকার ভালো না। কোনো কিছু সারাজীবন Monopoly থাকে না। একদিন না একদিন রাজত্ব শেষ হবেই। জগদ্ধাত্রী ও পাইস হোটেল নিয়ে ও কম অহংকার করে নি ফ্যান গুলো।

আরও পড়ুন : কথার গল্প আরো ফাস্ট করা উচিত দু এক সপ্তাহ ধরে স্লো চলছে! কথা বেঙ্গল টপার হওয়ায় অভিনন্দন জানিয়ে বলছেন দর্শক

কি হলো শেষে? স্লট ধরে রাখতে পেরেছে। একদিন না একদিন স্লট হারাবেই। তাই বলছি এতো অহংকার ভালো না। আর আরেকটা কথা কোনো ব্লকবাস্টার সিরিয়াল যদি হঠাৎ স্লট হারায় সেটা কে ফ্লপের ট্যাগ লাগিয়ে দেবেন না। স্লট হারাতে ওটা ফ্লপ হয় যায় নি।”

Related Articles