বাংলা সিরিয়াল

কোথায় দুর্জয় আর কোথায় আদিত্য!আকাশ পাতাল ফারাক!-দুর্জয়ের জায়গায় আদিত্যকে মানতে পারছেন না দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল তোমাদের রানী। এই ধারাবাহিককে দেখা যায় যে, রানী একসাথে ডাক্তারি পড়া এবং তার সন্তান মানুষ করতে চায়। সে একই সময়ে আবার সংসারও করতে চায় অর্থাৎ একটা ছেড়ে একটা নয়, একসাথে সবকিছু নিজের হাতের মুঠোয় পেতে চায় রানী।

যদিও রানীর এই লড়াইয়ে আরো বেশি জটিলতা সৃষ্টি করে দুর্জয়ের এক্স গার্লফ্রেন্ড অনিশা। রানী নানান রকম প্রতিকূলতা সহ্য করে বারবার নিজেকে সত্যি বলে প্রমাণ করে এবং তার বরের বিপদেও সে ঢাল হয়ে দাঁড়ায়।

আরও পড়ুন : জগদ্ধাত্রী হরগৌরির মতো গীতাও একদিন হেরে যাবে প্রতিপক্ষের কাছে! গীতা নিয়ে এত অহংকার ভালো নয়!

কিন্তু একসময় অনিশা আর পিকলু মিলে দুর্জয়ের মনটা বিষিয়ে দেয় আর দুর্জয় রানীকে ভুল বুঝে এবং চরিত্রহীন ভাবে। এমনকি রানের গায়ে হাত তুলতে ও সে দুবার ভাবে নি। এত বড় অপমানের পর ও ভুল বোঝাবুঝির পর রানী নিজের মেয়েকে কোলে করে নিয়ে বাড়ি ছেড়ে চলে আসে।

সে আশ্রয় নেয় আদিত্য চৌধুরীর বাড়িতে। আদিত্য চৌধুরীর মাকে দেখভাল করতে থাকে সে এবং তার বিনিময়ে সেখানে খাওয়া পরার ব্যবস্থা হয়ে যায় তার। কিন্তু দর্শকদের মধ্যে অনেকেই বুঝতে পারছেন না এই আদিত্য চৌধুরী আসলে ভিলেন হবে নাকি রানীর নায়ক হবে?

আরও পড়ুন : বহুদিন পর অর্জুনের ছোঁয়া থেকে বের হয়ে সূর্যের ছোঁয়া পেলাম!আজ বাড়ির সকলে সূর্যের কথা মনে করলো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এ কোন দিক দিয়ে যায়…কোথায় দুর্জয় আর কোথায় ইনি…..আকাশ পাতাল ফারাক….জানি না রাইটার এনাকে রানীর সাথে কোন চরিত্র হিসাবে ধরা দেওয়াবেন কিন্ত কখনোই রানীর সাথে মানাবে না….ইনি তো দুর্জয় এর থেকেও বড় লাগছে…আমার তো ভিলেন লাগছে….রাইটার যে কি করছে একমাত্র ঈশ্বর জানেন…”

Related Articles