বাংলা সিরিয়াল

অনুস্কারদির জায়গায় মেঘা দি থাকলে লেখাদির সাথে সেয়ানে সেয়ানে টক্কর হতো দুজনেই দারুন dancer!-নায়িকার থেকে ভিলেন ভালো নাচে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘রোশনাই’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে ধারাবাহিকের নায়িকা রোশনাই চরিত্রটি মূলত নৃত্যপটিয়সী। সে খুব সুন্দর নাচ করে আর এই নাচ‌ই তার পরিচয়। এই নাচের মাধ্যমেই গড়ে উঠবে তার পরিচিতি,অথচ রোশনাই চরিত্রে নেওয়া অনুষ্কা খুব ভালো নাচতে পারেন না।

এই নিয়ে রীতিমত ট্রোলিং হয়,রোশনাই ধারাবাহিকটি মূলত গরিমার সাথে রোশনাইয়ের নাচের কম্পিটিশন নিয়ে। অথচ গরিমা চরিত্রে অভিনয় করা অভিনেত্রী র নাচ টেক্কা দিচ্ছে রোশনাই কে। তাই স্বাভাবিকভাবেই দর্শক চাইছেন রোশনাই চরিত্রে নৃত্যে পারদর্শী কেউ আসুক।

আরও পড়ুন : কোথায় দুর্জয় আর কোথায় আদিত্য!আকাশ পাতাল ফারাক!-দুর্জয়ের জায়গায় আদিত্যকে মানতে পারছেন না দর্শক!

কেউ বলছেন যে বিজয়িনী ধারাবাহিকে দেখেছি লেখা কত সুন্দর নাচ করেন, সেই জায়গায় অনুষ্কা অত ভালো নাচ করতে পারছেন না, নায়িকার থেকে ভিলেন বেশি ভালো নাচ করছে।

অনেকেই বলছেন যে এই জায়গায় যদি মেঘা কে নেওয়া হতো, অর্থাৎ জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলুতে পিলু চরিত্রে অভিনয় করা অভিনেত্রীকে নেওয়া হতো তাহলে নাচ নিয়ে কারোর কোন অসুবিধা হতো না। কারণ মেঘাও যথেষ্ট ভালো নাচ করতে পারেন। এই নিয়ে রীতিমতো সমালোচনা শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সম্পূর্ন নিজস্ব মতামত রোশনাই ধারাবাহিকটা মূলত নৃত্যকেন্দ্রিক কিন্তু ধারাবাহিকের নায়িকার চেয়ে ভিলেন বেশি ভালো নাচে তবে আমি বলছি না অনুস্কা দি নাচতে পারে না অনুস্কা দিও যথেষ্ট

আরও পড়ুন : এখনো পর্যন্ত যে কটা প্রোমো দেখলাম সবকটাতেই জগদ্ধাত্রীকে শুধু খুন করারই চেষ্টা করছে সবাই! জগদ্ধাত্রীর প্রোমো নিয়ে শুরু হলো ট্রোলিং!

ভালো নাচে কিন্তু লেখা দি যে কতটা ভালো নাচে তা আমরা বিজয়িনী ধারাবাহিকেই দেখেছি তবে অনুস্কাদির অভিনয় যথেষ্ট মার্জিত ও প্রংশনীয় কিন্তু লেখা দির নাচের সাথে তার নাচ ততটাও তুলনীয় নয় কিন্তু যদি অনুস্কার দির জায়গায় মেঘা দি থাকত তবে সেয়ানে সেয়ানে টক্কর হতো দুজনেই দারুন dancer ( এখানে আমি কোনভাবেই অনুস্কা দিকে ছোট করতে চাইনি, কিছু ভুল বললে ক্ষমা করবেন)”

Related Articles