বাংলা সিরিয়াল

সকল বাঁধা তোয়াক্কা না করে গীতা ভেতরে যায় স্বস্তিকের সাথে দেখা করতে!গীতার ভালোবাসা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গীতা এল এল বি। এই ধারাবাহিককে দেখা যায় যে গীতাকে স্বস্তিক প্রচন্ড পরিমাণে ভালোবাসে, কিন্তু গীতা কখনো স্বস্তিকের ভালোবাসাকে একসেপ্ট করে নি। কারণ, সে স্বস্তিকের প্রতি ভালোবাসা টাই অনেক পরে অনুভব করেছে।

এরপর স্বস্তিক গীতার বিয়ের দিন কৃপানের ষড়যন্ত্রে স্বস্তিক হাসপাতালে গিয়ে ভর্তি হয় আর মিথ্যে কেস আনা হয় গীতার ওপর। বলা হয় যে সাত্ত্বিক এবং গীতা মিলে স্বস্তিককে মারার চেষ্টা করেছে আর শুধুমাত্র নিজের ইগো স্ট্যাটিস্ফাইড করার জন্য অগ্নিজিৎ মুখার্জী এই কেসটি লড়তে থাকেন নিজের বড় ছেলে, ছোট বৌমা ও মায়ের বিপক্ষে।

আরও পড়ুন : অনুস্কারদির জায়গায় মেঘা দি থাকলে লেখাদির সাথে সেয়ানে সেয়ানে টক্কর হতো দুজনেই দারুন dancer!-নায়িকার থেকে ভিলেন ভালো নাচে বলছেন দর্শক!

গীতা সস্ত্বিকের স্ত্রী অর্থাৎ সে অগ্নিজিতের ছোট বউমা হচ্ছে আর অগ্নিজিতের বড় ছেলে সাত্ত্বিক। অন্যদিকে অগ্নিজিতের মা ব্রজবালা দেবী গীতার ল‌ইয়ার। এইভাবেই রীতিমতো ফাটাফাটি হচ্ছে গীতা এল এল বি।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, অসুস্থ স্বস্তিকের কাছে এসে গীতা নিজের ভালোবাসার কথা বলছে, গীতা বলছে স্বস্তিককে সুস্থ হয়ে সেরে উঠতে হবে শুধুমাত্র গীতার মুখ থেকে ভালোবাসার কথা শোনার জন্য অন্যদিকে কৃপাণরা চেষ্টা করছে হাসপাতালের মধ্যেই স্বস্তিককে চিরতরে শেষ করে ফেলতে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“❝ গীতার ভালোবাসা ❞ মৃ**ত্যর সাথে পাঞ্জা লড়া আইসিইউ তে থাকা স্বস্তিকের জন্য মন্দিরে গিয়ে পূজা দিয়ে আসে গীতা! ঈশ্বরের আর্শিবাদী ফুল নিয়ে আসে হসপিটালে গীতা!

কিন্তু স্বস্তিকের সাথে কোন ভাবে দেখা করতে দিতে চায় না কাব্যা ব্যনার্জি এবং জাগৃতি মূর্খাজি! তখন গীতা বলে ” আমি স্বস্তিক মূখার্জির বউ গীতা মূখার্জি” আমার স্বামী মৃ*ত্যর সাথে লড়ছে আমি একশোবার যাবো হাজারবার যাবো আমার স্বামীর কাছে! এভাবে সকল বাঁধা তোয়াক্কা না করে গীতা ভেতরে যায় স্বস্তিকের সাথে দেখা করতে!

আরও পড়ুন : স্রোতের জন্য প্রিন্সিপালের কাছে আবেদন করল সার্থক স্যার অন্যদিকে কলকাতা থেকে চলে যাওয়ার মনস্থির করল অনির্বাণ!

স্বস্তিক কে এভাবে শুয়ে থাকতে দেখে আবেগ প্রবণ হয়ে উঠে এবং কান্নার স্বরে বলতে থাকে ” উঠুন স্বস্তিক বাবু উঠুন আপনি” আপনি কথা দিয়েছিলেন গীতার পাশে সবসময় থাকবেন তাহলে আজ কেন আপনি আমার পাশে নেই কেন শুনছেন না আমার কথা আমার যে খুব প্রয়োজন আপনাকে গীতার আজকে এমন ইমোশনাল পর্ব দেখে আমার চোখে জলে ভরে গেছিল গীতা বাহিরে যতটা না শক্ত তার থেকেও অনেক বেশি নরম মনের দিক থেকে কিন্তু সেটা দেখায় না সচারাচর দেখতে থাকুন ” গীতা LL.B ” । সোম – রবি । 6:30 PM
শুধুমাত্র StarJalsha – য় !!”

Related Articles