বাংলা সিরিয়াল

কথার গল্প আরো ফাস্ট করা উচিত দু এক সপ্তাহ ধরে স্লো চলছে! কথা বেঙ্গল টপার হওয়ায় অভিনন্দন জানিয়ে বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কথা’। এই ধারাবাহিক দীর্ঘদিন ধরে জগদ্ধাত্রীর সাথে লড়াই করেছে। অনেকেই ভেবে ছিলেন এই ধারাবাহিক কোনোদিনও জগদ্ধাত্রীর সাথে লড়াই করে জিততে পারবে না। কিন্তু শেষমেশ এই ধারাবাহিক স্লট জিতে নিয়েছে,এই ধারাবাহিক বিগত সপ্তাহে বেঙ্গল টপার হয়েছে এবং দ্বিতীয় স্থানে আছে গীতা এলএল বি।

অগ্নিভ আর কথার কেমিস্ট্রি যে হিট হবে তা আগাম অনুমান করতে পেরেছিলেন দর্শক। তাদের বক্তব্য এই ধারাবাহিক বঙ্গ সেরা হওয়ার পিছনে সবথেকে বড় অবদান রয়েছে নির্মাতাদের। কারণ তারা এত সুন্দর ভাবে ধারাবাহিক টিকে ফুটিয়ে তুলেছেন যে এটা হওয়ারই ছিল।

আরও পড়ুন : বাজারে চলে আসলো পেখমবীর লাইট ভার্সন!বধুঁয়ার থেকে ট্র্যাক কপি করলো কোন গোপনে মন ভেসেছে!

অনেকে আবার মনে করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী, হেরে গেছে তার নিজেরই দোষের কারণে। এই ধারাবাহিকের নায়ক নায়িকার কেমিস্ট্রি ততটা সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয় না আবার ধারাবাহিকের মধ্যে একটা একঘেয়েমি চলে এসেছে অন্যদিকে প্রতিপক্ষ ধারাবাহিকে জমজমাট ট্রাক- যে কারণে কথা রীতিমত বাজিমাত করে চলেছে। সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে কথার গল্প আরো ফাস্ট করা উচিত দু এক সপ্তাহ ধরে একটু স্লো চলছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কথা বেঙ্গল টপার!হওয়ারই ছিল,ক্রেডিট গোজ টু রাখি দি এন্ড টিম টু!প্রথম সপ্তাহে বলেছিলাম কথা লোকে দেখবে,দেখেছেও!প্রমান টিআরপি।মিঠাই ধাঁচের পরিবার,কথা এভি কেমেস্ট্রিটা নিজেদের মতো ভালো,সিধাই কেমেস্ট্রি নয় অবশ্যই ,বরঙচ বোঝাপড়া তাদের চেয়ে খারাপ নয়,তার চেয়ে বড় কথা রাইটার একই,একটু মিল থাকলে দোষের কি!তবে সব ভালোরই খারাপ থাকে,গল্পটা আরো ফাস্ট করা যেতে পারে,দু এক সপ্তাহ ধরে গল্প স্লো চলছে!এইতো,,,অভিনন্দন কথা!”

Related Articles