বাংলা সিরিয়াল

প্রথম লুক প্রকাশ্যে এলো দেবচন্দ্রিমা সিংহ রায়ের প্রথম হিন্দি সিরিয়াল ‘সুহাগান চুড়েল’ এর!উচ্ছ্বসিত দর্শক

আগামী ২৭ শে মে থেকে রাত সাড়ে দশটায় কালার্স বাংলার সোম থেকে শুক্রবার হবে সুহাগান চুড়েল। এই ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে ইতিমধ্যেই। এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যায় যে,ষোলো শৃঙ্গারের মধ্যে প্রত্যেকটা শৃঙ্গার এর গুরুত্ব আছে সেটাই বলছে নায়িকা।

যেমন কাজল সমস্ত খারাপ নজর থেকে বাঁচায়, মেহেন্দির যত রং গভীর হয় তত ভালোবাসা ও গভীর হয়, স্বামীর পরমায়ু বৃদ্ধি করে সিঁদুর। অন্যদিকে একজন চুড়েল বলছে আমি কাজলের মতোই কালো, মেহেন্দি দিয়েই আমি খারাপ করি আর সিঁদুর দিয়ে আমি ধ্বংস করি। দেখা যাচ্ছে সে চুড়েল হয়েও সুহাগান হতে চাইছে, কিন্তু সত্যিকারের ভালোবাসার সাথে তার টক্কর লাগে।

এই ধারাবাহিকে নায়িকার লুকে রয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায়। দেব চন্দ্রিমা এর আগে সাহেবের চিঠি ও সাঁঝের বাতি ধারাবাহিক করে ছিলেন।

আরও পড়ুন : কথার গল্প আরো ফাস্ট করা উচিত দু এক সপ্তাহ ধরে স্লো চলছে! কথা বেঙ্গল টপার হওয়ায় অভিনন্দন জানিয়ে বলছেন দর্শক

এই ২ ধারাবাহিকের মধ্যে প্রথম ধারাবাহিক সাঁঝের বাতিতে রীতিমতো জনপ্রিয়তা অর্জন করলেও সাহেবের চিঠি ধারাবাহিকটি খুব একটা জনপ্রিয় হয়নি এবং এই ধারাবাহিকটি খুব বেশি দিন চলেও নি, দর্শকরা চাইতেন, দেবচন্দ্রিমা খুব শীঘ্রই নতুন কোন‌ও প্রজেক্টে কাম ব্যাক করুক,তাদের ইচ্ছা পূর্ণ হলো তবে বাংলার পরিবর্তে হিন্দি ধারাবাহিকে কামব্যাক করলেন অভিনেত্রী, তাতেই অবশ্য খুশি হয়ে গেছেন অভিনেত্রীর ভক্তরা। তারা এই ধারাবাহিকের প্রোমো নিয়ে উচ্ছ্বসিত।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
BREAKING NEWS‼ প্রথম লুক প্রকাশ্যে এলো দেবচন্দ্রিমা সিংহ রায়ের প্রথম হিন্দি সিরিয়াল ‘সুহাগান চুড়েল’ এর। এই সিরিয়ালে দেবচন্দ্রিমার পাশাপাশি আরও থাকছেন হিন্দি সিরিয়াল জগতের জনপ্রিয় মুখ অভিনেত্রী নিয়া শর্মা ও অভিনেতা জায়ান ইবাদ খান।

আরও পড়ুন : ‘বাবুর মা,মধুবালা দেবীর থেকেও বেশি খারাপ অপরাজিতা মল্লিক’অনিকেতকে জোরপূর্বক ডিভোর্স দিতে বাধ্য করানো দেখে বলছেন দর্শক!

আসন্ন এই সিরিয়ালটি খুব শীঘ্রই সম্প্রচার হবে কালার্স টিভির পর্দায় এবং এর প্রযোজনার দায়িত্বে রয়েছে পেনিনসুলা পিকচার্স।”

Related Articles