বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীর স্লট হারার প্রভাব জি এর পরের স্লট গুলোর উপরেও পরছে!আর জগদ্ধাত্রী স্লট হারিয়েছে চ্যানেলের অবহেলায়!-বলছেন দর্শক!

স্লট হারিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। প্রতিপক্ষ ধারাবাহিক কথা স্লট জিতে নিয়েছে এবং বেঙ্গল টপার হয়েছে এই ধারাবাহিক। কিন্তু দর্শক মনে করেন জগদ্ধাত্রী স্লট হারানো শুধু জগদ্ধাত্রীর মধ্যে আবদ্ধ নেই,এই ধারাবাহিকের ফ্লট হারানোর ফলে জি বাংলার অন্যান্য ধারাবাহিকের স্লটের ওপর ও ভালোমতো এফেক্ট করেছেন।

জি বাংলার ফুলকি সহ নিম ফুলের মধু অনান্য ধারাবাহিকের টিআরপি কমে রাতারাতি কথা বঙ্গ সেরা ধারাবাহিক হয়ে গেছে তার পিছনে অনেকেই মনে করছেন যে জগদ্ধাত্রী হেরে যাওয়ায় মূলত কারণ।

আরও পড়ুন : প্রথম লুক প্রকাশ্যে এলো দেবচন্দ্রিমা সিংহ রায়ের প্রথম হিন্দি সিরিয়াল ‘সুহাগান চুড়েল’ এর!উচ্ছ্বসিত দর্শক

দর্শকদের মধ্যে অনেকের বক্তব্য যে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী জি বাংলার জন্য অত্যন্ত লাকি কিন্তু এই লাকি ধারাবাহিটির দিনের পর দিন প্রোমো না দিয়ে, প্রচার না করে এই অবস্থা করলো চ্যানেল।

অর্থাৎ দর্শক মনে করছেন জগদ্ধাত্রীর স্লট হারানোর পিছনে চ্যানেলের ভয়ংকর রকমের গাফিলতি কাজ করছে আর এই গাফিলতির ফলে জগদ্ধাত্রী যেমন উল্টে পড়েছে তেমনি জি বাংলার অন্যান্য ধারাবাহিকের টিআরপিও ভয়ংকর রকম ভাবে কমে গেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জগদ্ধাত্রীর স্লট হারার প্রভাব জি এর পরের স্লট গুলোর উপরেও পরছে।জগা ছিলো জি এর একটা অবিনশ্বর খুটি। আগের স্লট ডেডের পরেও সবসময় ভালো টিয়ারপি দিয়ে পরের স্লটগুলার টিআরপি বাড়তে সাহায্য করতো।

কিন্তু, সেই লাকি সিরিয়ালটার মাসের পর মাস প্রমো না দিয়ে, জমজমাট সব পর্বগুলোকে মিসিং করিয়ে, এক জিনিস বারবার দেখিয়ে, মোটকথা অবহেলা করে চ্যানেল-প্রোডাকশন খুব বড় ভুল করেছে। জগার স্লট হারার এক সপ্তাহ যেতে না যেতেই নিম টপ থ্রির বাইরে, ফুলকি টপ টু এর বাইরে।

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়া part 2?এই “সেনগুপ্ত” বাড়ির ছেলে গুলোর DNA তেই সন্দেহ করার রোগ আছে!তোমাদের রানী নিয়ে বিস্ফোরক দর্শক!

এরপর আবার কোন গোপনে আর রোশনাইয়েরও গ্যাপ ০.৭। এরকম চলতে থাকলে কোন গোপনে তো অলটাইম স্লট লিডারের তকমা হারাবেই সাথে উড়ান/শুভ বিবাহ আসলে নিম/ফুলকিও মে বি স্লট হারা হবে। আগের স্লটগুলার যা অবস্থা।”

Related Articles