বাংলা সিরিয়াল

শুরু হওয়ার আগেই বদল হয়ে যাচ্ছে নীল তিয়াশা অভিনীত সহজপাঠ ধারাবাহিকের নাম! এমনকি সহজপাঠ ধারাবাহিকের প্রথম প্রোমোও হচ্ছে বাতিল! কারণ জানলে অবাক হবেন!

নীল তিয়াসার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি দেখেন নি বা এই ধারাবাহিকের নাম শোনেন নি এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। অত্যন্ত জনপ্রিয় এই ধারাবাহিক দীর্ঘ বহু সময় ধরে চলেছে তারপর যখন এই কৃষ্ণকলি ধারাবাহিক শেষ হলো তখন নীল ভট্টাচার্য জি বাংলায় একটি নতুন ধারাবাহিকের রিটার্ন করলেন, ধারাবাহিকের নাম উমা। কিছুদিন আগে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক ‘উমা’ও শেষ হয়ে গেছে।

তারপর থেকেই শোনা যাচ্ছে যে, নতুন ধারাবাহিককে ফিরে আসবেন নীল ভট্টাচার্য এবং একই সাথে চমক হিসেবে কৃষ্ণকলি খ্যাত জুটি তিয়াসার সাথে পুনরায় জুটি বাঁধবেন তিনি কিন্তু এইবার আর জি বাংলায় নয়। এইবার স্টার জলসায় ফিরবেন নীল তিয়াসার ধারাবাহিক। এই ধারাবাহিক নিয়ে নানান রকম কথা শোনা যাচ্ছিল খুব শীঘ্রই এই ধারাবাহিক স্টার জলসার পর্যায় দেখা যাবে এমনটাও শোনা যাচ্ছিল। শোনা যাচ্ছিল এই ধারাবাহিকের নাম হবে সহজ পাঠ। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে ধারাবাহিক সম্প্রচারের আগেই এই ধারাবাহিকের নাম চেঞ্জ হয়ে যাবে এবং প্রথম বাতিল হয়ে আবার নতুন প্রমো শ্যুট হবে, যা ধারাবাহিকের ইতিহাসে এই প্রথম বলা চলে।

কিন্তু সম্প্রতি একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, “ চ্যানেল থেকে নীল – তিয়াসার সিরিয়ালের যে, প্রথম প্রমো শুট হয়েছিল, ওটা নাকি চ্যানেল কর্তৃপক্ষের একদম পছন্দ হয়নি! তাই,তারা প্রথম প্রোমো cancel করে, নতুন প্রমো শুট করছে! আজকে নতুন প্রমোটা শুট করা হবে। এটা মনে হয় প্রথমবার হলো যে, চ্যানেল এতো টাকা খরচ করে, নিজ থেকে প্রোমো শুট করে,সেটা আবার cancel করল! নামও চেঞ্জ করে “বাংলা মিডিয়াম ”এখন নতুন প্রমো অন – এয়ার হতে আরো ১০ দিন লাগবে!
তাহলে, সিরিয়ালটা শুরু হতে,আরো দেরি হবে”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।