বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে আবারো ছোটপর্দায় নতুন রূপে আসতে চলেছেন দেশের মাটির নোয়া শ্রুতি দাস

দেশের মাটি’ সিরিয়ালটি শেষ হয়েছে অনেকদিন হয়ে গেছে। শেষ হয়ে যাওয়ার পরে অনেক দিন পর্দায় দেখা যাচ্ছে না শ্রুতিকে। এর আগে অভিনেত্রী একবার জানিয়েছিলেন যে তিনি মুখ্য ছিলেন চরিত্রে অভিনয়ের সুযোগ না পেলে সিরিয়াল করবেন না। তবে এর সাথে এ কথাও জানাতে ভোলেন নি যে তার যদি যোগ্যতা থাকে নিশ্চয়ই সে একদিন না একদিন কাজ পাবেই। এখন টেলি অভিনেত্রী শ্রুতি দাসের ভক্তদের জন্য রয়েছে একটি খুশির খবর। ফের ছোটপর্দায় ফিরছেন ‘ত্রিনয়নী’ (Trinayani) খ্যাত অভিনেত্রী। খুব অল্প সময়ের মধ্যেই এই শ্রুতি দাস জনপ্রিয়তা অর্জন করেছেন। শেষ তিনি অভিনয় করেছিলেন স্টার জলসার দেশের মাটি ধারাবাহিকে। মাত্র দুটো এপিসোডে অভিনয়ের মাধ্যমে সারা ফেলে দিয়েছিলেন এই অভিনেত্রী।

এই অভিনেত্রীর জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন যে তাদের প্রিয় শিল্পীকে আবার কবে টেলি পর্দায় দেখতে পাবেন। তবে তিনি এখনই নতুন সিরিয়ালের যোগ দিচ্ছেন না। অষ্টমী স্পেশাল হিসেবে তিনি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে প্রতিযোগী হিসেবে খেলতে আসছেন।

এই সুখবরটি অনুরাগীদের জানিয়েছেন স্বয়ং অভিনেত্রী নিজেই। শ্রুতি দাস তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই সুখবরের কথা জানিয়েছেন। তারপর থেকেই তার অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। এইদিন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে শ্রুতির সঙ্গে খেলতে আসছেন শ্রীতমা ভট্টাচার্য, মধুবনী গোস্বামী ও এলফিনা মুখার্জিও।

এই খেলাটা যেহেতু বিশেষ দিন উপলক্ষে হবে সেহেতু অভিনেত্রীরা সেজে উঠেছেন বাঙালিয়ানা সাজে। সকলের পড়নে আছে সাদা শাড়ি এবং লাল ব্লাউজ। এই এপিসোডটি দেখার জন্য চোখ রাখুন জি বাংলা দিদি নাম্বার ওয়ান এর পর্দায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।