বাংলা সিরিয়াল

সিধাই ক্যাডবেরির পর বাজার কাঁপাতে এসেছে উচ্ছেবাবু কিটক্যাট! আপনি কিনবেন নাকি?

বাংলা সিরিয়াল গুলির মধ্যেই সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। মিঠাই রানী তার আদরের বরকে উচ্ছে বাবু বলে ডাকেন। আর এই উচ্ছে বাবুকে নিয়ে একের পর এক নতুন খাওয়া দাওয়ার পদ সামনে আসে। আর এই খাবারগুলি বাজারে বেশ ভালোই বিক্রি হয়। মিঠাই তার স্বামীকে যে নামে ডাকে সেই নামটি আজ গ্রামবাংলা পেরিয়ে পৌঁছে গেছে শহরের সুদূর প্রান্তে।

তাই এবার সবুজ রংয়ের উচ্ছে বাবু সন্দেশের পর আরো বেশ কিছু নতুন নতুন খাবার বাজারে বিক্রি হচ্ছে। মনহরাতে এই মিষ্টি বানিয়ে সকলের মন জয় করেছিল এবং প্রতিযোগিতায় জয়ী হয়েছিল মিঠাই। তারপর থেকে পশ্চিমবাংলায়েও উচ্ছে বাবু সন্দেশ বাজারে পাওয়া যাচ্ছিল।

তবে শুধু সন্দেশেই থেমে থাকে নি বাজারে এসেছিল উচ্ছে বাবুর নামে মোমো ফুচকা এগরোল। আবার খাবারের পাশাপাশি সবুজ রঙের ট্যাক্সিও ভাইরাল হয়েছিল কলকাতায়। সেই ট্যাক্সির নাম ছিল উচ্ছে বাবু ট্যাক্সি।

ট্যাক্সির পর এবার বাজারে এসেছে উচ্ছে বাবুর নামে চকলেট। কিটক্যাট এই জনপ্রিয় ব্র্যান্ড সকলেরই খুবই পছন্দের। এই সংস্থাই বাজারে এনেছে উচ্ছেবাবু কিটক্যাট। অভিনেতা আদৃত রায় এখন বাংলার সিরিয়াল প্রেমীদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন। চারিদিকে শোনা যায় শুধু সিডি বয়। আর এবার সিডি বয় বাজার কাঁপাতে এসেছে উচ্ছেবাবু কিটক্যাট। এই সবুজ রঙের চকলেটটি ভাইরাল হয়েছে মিডিয়ার দরবারে।

অভিনেতা আদৃত রায়ের দৌলতে এবার উচ্ছেবাবু কিটক্যাট আলাদা করে স্থান করে নেবে বাজারে তা বলার অপেক্ষা রাখে না। এভাবেই তো সকলের বাড়ির ছেলে হয়ে উঠেছে আদৃত। নেস্টলে কোম্পানির কিটক্যাটের গ্রিন টি ভার্সন বার করেছে এই চকলেটটি। আর মিঠাইয়ের অনুগামীরা সেই কিটক্যাটটির নাম দিয়েছে উচ্ছে বাবু কিটক্যাট।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।