বাংলা সিরিয়াল

‘ফাগুনি পূর্ণিমা রাতে চল পলায়ে যাই’ স্টেজে দুর্দান্ত গানের পারফরম্যান্স করে মঞ্চ মাতালেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু! ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। যদিও শুধু জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক বলা ভুল হবে গোটা বাংলার সেরার সেরা ধারাবাহিক মিঠাই। ২০২১ সালের শুরুর দিকে ছোট পর্দায় ধারাবাহিকের আগমন ঘটে। বেশ অল্প সময়ের মধ্যেই মন কেড়ে নেয় দর্শকের। শুধু গল্প নয়, গল্পের নায়ক, নায়িকা, পার্শ্ব চরিত্র সকলেই দর্শকের চোখের মনি। বর্তমানে এই ধারাবাহিকের জনপ্রিয়তা আকাশচুম্বী।

শুধু জনপ্রিয় হলেই তো আর হয় না। জনপ্রিয়তা আসলে তার সাথে আসে দায়িত্ব। ভালোকে আরো ভালো করার চেষ্টা। সেই চেষ্টা আর দায়িত্ব পূরণ করতে ধারাবাহিকের অভিনেতা- অভিনেত্রীরা নানা সময় পৌঁছে যান বিভিন্ন জেলায় স্টেজ শো করতে। তেমনি মিঠাই ধারাবাহিকের প্রাণ মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু দর্শকের ভালোবাসার টানে পৌঁছে গিয়েছিলেন একটি স্টেজ শো করতে। পূর্ব মেদিনীপুর জেলার নাচিন্দাতে অভিনেত্রীকে স্টেজ শোয়ের জন্য আমন্ত্রণ জানানো হয়। আর সেখানেই দর্শকের ভালোবাসা ও দর্শকের প্রতি নিজের দায়িত্ব পালনে পৌঁছোন অভিনেত্রী। সেখানে তাকে মিঠাই খ্যাত কিছু ডায়লগ বলার অনুরোধ জানায় দর্শক।

এদিন অভিনেত্রীর পরনে ছিল সিকয়েন্সের টপ ও কালো জিন্স। মঞ্চ একেবারে মিঠাই মাতিয়ে তোলেন নিজের ডায়লগ, নাচ, গান দিয়ে। এই জমজমাট সন্ধ্যারই এক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায় অভিনেত্রী তাঁর চরিত্রের কিছু পুরনো ডায়লগ বলছেন। আর তাতেই তিনি বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন। এ থেকেই স্পর্শ সৌমি ত্রিশা কুন্ডু ঠিক কতটা জড়িয়ে মিঠাই চরিত্রের সাথে।।

এর মধ্যেই শোনা গিয়েছিল দুষ্টু মিষ্টি মিঠাইকে নিয়ে গান বেঁধেছিলেন দর্শকেরা। সে গানটির কথা হল, ‛তুঝে দেখা তো ইয়ে জানা সনম, পেয়ার হোতা হে দিওয়ানা সানাম, আব ইয়ে মিঠাইকো লে জায়ে হাম’। শুধু নিজের ডায়লগ নয় অভিনেত্রীও সেদিন মঞ্চ মাতিয়েছিলেন গানের মাধ্যমে। ‘ফাগুনি পূর্ণিমা রাতে চল পলায়ে যাই’ এই গানটির মাধ্যমে মঞ্চ মাতান অভিনেত্রী। এছাড়াও ‛তুমি আমার আশা আমি তোমার ভালোবাসা’ এই গানটিতেও সমান ভাবে পার্টিসিপেট করেছিলেন অভিনেত্রী।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।