Viral

সেই ছোট্ট পটল অর্থাৎ হিয়া দে এখন পূর্ণ যৌবনা, সোশ্যাল মিডিয়ায় হট প্যান্ট পরে উদ্দাম নেচে ভিডিও পোস্ট করে আবারো ট্রোল হতে হলো, তাকে বলা হচ্ছে আপকামিং উর্ফি যাদব

একসময়ের জনপ্রিয় ধারাবাহিক “পটল কুমার গানওয়ালা” র কথা নিশ্চয়ই সকলেরই মনে আছে। সেই ধারাবাহিকের মুখ্য চরিত্র পটেশ্বরীকে খুবই আপন করে নিয়েছিলেন দর্শক। মাকে হারিয়ে পটেশ্বরী শহরে আসে তার বাবা বিখ্যাত গায়ক সুজন কুমার গানওয়ালা কে খুঁজতে। আর তারপরেই পটেশ্বরী থেকে তার পটল হয়ে ওঠার এক দীর্ঘ লড়াই। এই পটলের চরিত্রে অভিনয় করেছিলেন ক্ষুদে শিশুশিল্পী হিয়া দে। তবে সেই ছোট্ট পটল এখন আর বাচ্চাটি নেই। এখন সে এক পূর্ণ যৌবনা ত্রয়োদশী। এর মাঝে হিয়াকে দেখা গিয়েছিল “আলো ছায়া” ধারাবাহিকে। এই মুহূর্তে হিয়া কে দেখা যাচ্ছে “ফেলনা” ধারাবাহিকে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ হিয়া। কিন্তু হিয়া তার সোশ্যাল মিডিয়া হেন্ডেলে কোন রেল ভিডিও পোস্ট করলেই তাকে সহ্য করতে হয় নেটিজেনদের কটাক্ষ।

যদিও সে বাইরের কোনো লোকের কথায় তেমন বিশেষ পাত্তা দেয় না বলেই মনে হয়। কারণ এর আগেও বহুবার বহু মানুষের কাছ থেকে কটাক্ষ শুনেও তিনি থেমে থাকেননি। নানা সময় নানান রকম সাহসী পোশাকে রিল বানিয়ে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। এছাড়াও “নির্ভয়া” এর মতো সাহসী সিনেমায় অভিনয় করার ক্ষমতা দেখিয়েছেন খুদে অভিনেত্রী। একটি তেরো বছরের বাচ্চা মেয়ের গণধর্ষণের পর অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা নিয়ে সেই সিনেমা। যদিও বক্স অফিসে মুখ থুবে পড়ে সিনেমাটি।

সম্প্রতি হিয়া শেয়ার করেছে আরো একটি রিল ভিডিও। যেখানে “আলি আলি আলি” গানে উদ্দাম নাচতে দেখা যাচ্ছে হিয়াকে। খুদে অভিনেত্রীর পরনে ছিল একটি ডেনিমের হট প্যান্ট এবং টি-শার্ট। কিন্তু অপেক্ষা ছিল শুধু পোস্ট হওয়ার। তার কয়েক মুহূর্তের মধ্যেই আগুনের মতো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে ভিডিওটি। আর সাথে সাথেই শুরু হয়ে গেছে কটুক্তিও।

কমেন্ট সেকশনে ভরে গিয়েছে নেটিজেনদের কটাক্ষে। একজন বলেছেন, “আপকামিং উর্ফি যাদব”। আরেকজন বলেছেন, “পটল খুব পেকে গিয়েছে”। “কোলা ব্যাঙের মতো লাফাচ্ছে”, “এটা কি আদৌ নাচ!” এমনই আরো বহু কটাকে ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট সেকশন। আবার অনেকে সাপোর্ট করেছে তাদের প্রিয় অভিনেত্রী কে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।