Stories

সৌমিত্রিশার থেকেও সুন্দরী অভিনেত্রী ‘নিরুপমা’কে মনে পরে? কোথায় হারিয়ে গেলেন ‘স্ত্রী’ ধারাবাহিকের নিরুপমা? টেলিভিশনের পর্দায় কেন আর দেখা যায় না জনপ্রিয় অভিনেত্রী নেহা আমনদীপ কে?

ধারাবাহিক প্রেমীদের কাছে ধারাবাহিক গুলি অত্যন্ত প্রিয় হয়ে ওঠে একসময়। কিছু কিছু ধারাবাহিক এতটাই কাছের হয়ে ওঠে যে ধারাবাহিকগুলি শেষের পরেও ধারাবাহিককে ভোলা যায় না। আর সেই ধারাবাহিকের চরিত্রগুলিকে ভুলে যাওয়া খুব একটা সহজ হয় না। কোথাও না কোথাও গিয়ে দর্শকের মনে সেই চরিত্রগুলি গেঁথে যায়। বর্তমানে ধারাবাহিক জগতে অসংখ্য নতুন অভিনেতা-অভিনেত্রীর প্রবেশ ঘটেছে। এক ঝাঁক নতুন প্রতিভা উঠে এসেছে এই ধারাবাহিকের হাত ধরে। যার ফলে অনেক পুরনো অভিনেত্রীরা হারিয়ে যাচ্ছেন এই নতুনদের মাঝে। সেরকমই একজন হলেন নেহা আমনদীপ। আসল নামে তাকে অনেকে চিনতে না পারলেও জি বাংলার স্ত্রী ধারাবাহিক আশা করি আপনাদের সকলেরই মনে আছে। সেই ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্র নিরুপমার ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। জি বাংলার ধারাবাহিককে অভিনয় করেই দর্শকের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Amandeep Sonkar (@nehaamandeep)

জি বাংলার স্ত্রী ধারাবাহিকে জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্যের বিপরীতে অভিনয় করেছিলেন নেহা। সেখান থেকেই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ২০১৬ থেকে ২০১৮ সাল পর্যন্ত এই ধারাবাহিক টানা চলেছিল। দর্শকদের পছন্দের ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম ছিল এটি। কিন্তু বর্তমানে নেহাকে তেমনভাবে আর টেলিভিশনের পর্দায় চোখে পড়ে না। কি করছেন বর্তমানে নেহা? সেটাই জানতে আগ্রহী দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Amandeep Sonkar (@nehaamandeep)

নেহার ক্যারিয়ার শুরু হয়েছিল মডেলিং দিয়ে। বিভিন্ন বিজ্ঞাপনেও কাজ করেছেন নেহা। এরপর ২০০৪ সালে ‘সাহারা ওয়ান’ চ্যানেলে সম্প্রচারিত হওয়া হিন্দি ধারাবাহিক ‘সাহেব বিবি গোলাম’ এ প্রথম অভিনয় করেন। এরপর ২০১৬ সালে ওড়িয়া ছবি ‘হে প্রভু দেখা দে’ তে অভিনয় করেন নেহা। এরপর ২০১৬ সালে স্ত্রী ধারাবাহিকের হাত ধরে বিপুল জনপ্রিয়তা পান অভিনেত্রী। তারপরে ২০১৮ সালে আবার স্টার জলসা ‘ওম নমঃ শিবায়’ ধারাবাহিকের সতীর চরিত্রে অভিনয় করেন।

এছাড়াও তাকে দেখা গিয়েছে স্টার জলসার ‘দুর্গতিনাশিনী দুর্গা’, ‘ঠাকুমার ঝুলি’ তে অভিনয় করেছেন। তারপর, সান বাংলা চ্যানেলে ‘কনে বউ’ ধারাবাহিকে অভিনয় করেছেন। এরপর আর অভিনেত্রীকে তেমন ভাবে টেলিভিশনের পর্দায় দেখা যায়নি। তবে কি অভিনয় জীবন থেকে বিদায় নিলেন নেহা? নাকি কিছুদিনের বিরতি নিয়ে আবারও নতুন কোনো ধারাবাহিকে দেখা যাবে তাকে?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।