Stories

শন থেকে আদৃত, সকলেই এখন অতীত, বাংলা দর্শকমহলে এখন শুধুই ডোডোদা! জানেন অভিনেতা অর্পণ ঘোষাল কে?

মাত্র কয়েকদিন আগেই শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’। সদ্য সম্প্রচারিত এই ধারাবাহিকের গল্প অন্যান্য ধারাবাহিকের থেকে বেশ কিছুটা আলাদা। তাই দর্শক বেশ আকর্ষণ বোধ করছেন ধারাবাহিকটির জন্য। বিশেষত বাংলা অভিনয় জগতের দাপুটে অভিনেত্রী রূপা গাঙ্গুলীকে দীর্ঘ আট বছর পর এই ধারাবাহিকের হাত ধরে দেখতে পারছেন দর্শক। এছাড়াও রয়েছেন স্বীকৃতি মজুমদার এবং আরো অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী।

এদের সবার মধ্যে বেশ নজর কেড়েছেন ধারাবাহিকের নায়ক নির্ঝর। তার ডাকনাম ডোডো। নায়িকা মৌ ওরফে অভিনেত্রী স্বীকৃতি মজুমদারকে বাংলার দর্শকেরা জানবেন। তবে ডোডোর চরিত্রে অভিনয় করছেন অর্পণ ঘোষাল তাঁকে খুব বেশি মানুষের পক্ষে জানা সম্ভব না। যদিও এর আগে কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেস বাড়ি’তে অভিনেতাকে দেখতে পাওয়া গেলে বর্তমানে তিনি বলতে গেলেন নতুন মুখ। কারণ স্টার জলসার মতো জনপ্রিয় চ্যানেলে এটাই তাঁর ফাস্ট প্রজেক্ট।

ধারাবাহিক শুরু হওয়ার প্রথম থেকে অর্পণ নায়ক হওয়ার মতো হ্যান্ডসাম বা সুপুরুষ নন এই ধরনের অনেক কটাক্ষ করে শুনতে হয়েছিল তাকে। নায়ক ও যা সমস্ত কিছু দরকার তার কোন কিছুই নাকি অর্পনের নেই। এই সমস্ত মন্তব্যগুলিকে বর্তমানে রীতিমতো ভুল প্রমাণ করে দিচ্ছেন অভিনেতা। মৌ আর ডোডোর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে না উঠলেও তাদের মধ্যকার সাধারণ সম্পর্ক বেশ মন জয় করছে দর্শকের। ধারাবাহিকের সাধারণ মধ্যবিত্ত পরিবারের ছেলে। পেশায় একজন ইঞ্জিনিয়ার।

বাড়ির মেজো ছেলে এবং মেজ বউ বিথীর একমাত্র ছেলে সে। মাকে আর পরিবারকে সে যথেষ্ট ভালোবাসে। কিন্তু তাদের বাড়িতেই ভাড়া থাকে, মৌ আর তার মাসি মেসো। মা বাবা হারা মেয়েটির প্রতি তার সহানুভূতি ভীষণভাবে কাজ করে। কিন্তু ডোডোর মা বীথি মোটেই পছন্দ করেন না মৌকে।

তার কারণ মৌয়ের মৃত মা মধুমিতার সাথে বেশ কিছু সম্পর্কের তিক্ততা রয়েছে বিথীর। রোডর মা বিথীর ভয় যে মৌ হয়তো তার ছেলে ডোডোকে হাত করে নেবে। এরই মধ্যে চাঁদনী নামে একটি মেয়ের সাথে ডোডোর বিয়ে ঠিক হয়। চাঁদনীকে বেশ পছন্দ করেন ডোডোর মা। ছেলের বিয়ে নিয়ে বেশ উৎসাহিত বিথী। এবার শুধু এটাই দেখার যে আদেও চাঁদনীর সাথে ডোডোর বিয়ে হয় কিনা।

প্রসঙ্গত অভিনেতা অর্পণকে নিয়ে প্রথম প্রথম বেশ সমালোচনা হয়েছিল কারণ তিনি নাকি নায়কচিত নন। কিন্তু এবার তারাই অভিনেতার অভিনয়ের প্রশংসা করছেন। একজন লিখেছেন, ‘একটা পার্টিকুলার ইমেজ বা লুকাসের বাইরে আনকনভেনশনাল কিছু এলেই সেটা অনেকে হজম করতে পারেনা। But i find him really really handsome..কেমন একটা আলাদা রকমের handsome। অভিনয় নিয়ে তো কিছু বলারই নেই, থিয়েটার artist,খুবই ভাল অভিনয় করে’।

Related Articles