Stories

‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের রিয়া থেকে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকের কলি, কেমন ছিল অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী এই অভিনয়ের জীবনের যাত্রাপথ

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো খেলনা বাড়ি। বেশ কয়েক মাস আগেই এই ধারাবাহিক জি বাংলার পর্দায় শুরু হয়েছে। ধীরে ধীরে এই ধারাবাহিক দর্শকদের পছন্দের তালিকাতে ও নিজেদের জায়গা তৈরি করে নিয়েছে, প্রথম দিকে টিআরপি তালিকায় নিজেদের জায়গা ভালো ভাবে তৈরি করে নিতে না পারলেও বর্তমানে বেশ ভালো ফলাফল করছে প্রতি সপ্তাহতেই।

ধারাবাহিকে মিতুলের চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী আরাত্রিকা মাইতি এবং তার বিপরীতে ইন্দ্রর ভূমিকা অভিনয় করছে জনপ্রিয় টেলি অভিনেতা বিশ্বজিৎ বসু। আর এই ধারাবাহিকের আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্র হলো কলির চরিত্র। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী।

খুব কম সময়ের মধ্যে সকলের কাছে পরিচিতি পেয়েছেন অভিনেত্রী। এর আগে আমরা তাকে স্টার জলসার ভাগ্য লক্ষ্মী ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পেয়েছি। ওই ধারাবাহিকে অভিনেতা প্রারব্ধী সিংহের সঙ্গে জুটি বেঁধেছিলেন। যিনি ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে জয় চরিত্রে অভিনয় করছেন। ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকে রিয়া এবং শুভর জুটি দশকের মন জয় করে নিয়েছিল। পর্দার সেই জুটি বর্তমানে বাস্তবেও পরিণতি পেয়েছে। ‘ফেলনা’, ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকেও অভিনয় করছেন অস্মিতা।

তবে বর্তমানে খেলনা বাড়ি ধারাবাহিকে কলির চরিত্রে অভিনয় করে সব থেকে বেশি প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী। এই ধারাবাহিকতার অভিনয় সকল এটি নজর দর্শকরা তার প্রশংসায় পঞ্চমুখ প্রত্যেকে আশা করছি খুব শীঘ্রই অভিনেত্রীকে কোন ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে।

Related Articles