বাংলা সিরিয়াল

গাঁটছাড়ার পথেই হাঁটছে ধূলোকনা, টিআরপি বাড়াতে আসছে মধুচন্দ্রিমা পর্ব

বাংলার চ্যানেলগুলির মধ্যে চলে টিআরপির লড়াই। কোন ধারাবাহিকটি টিআরপি তালিকায় শীর্ষে অবস্থান করবে তা নিয়ে চলে ঠান্ডা লড়াই যুদ্ধ। সেইজন্য একের পর এক চ্যানেলগুলিতে নতুন নতুন ধারাবাহিক সম্প্রচারিত হতে থাকে। সাম্প্রতিককালে বাংলা সিরিয়ালগুলির মধ্যে সাম্প্রতিককালে জনপ্রিয়তা বেশ অর্জন করেছে ধূলিকণা ধারাবাহিকটি। মানালি দে এবং ইন্দ্রাশিষ রায় অভিনীত ধূলিকণা ধারাবাহিকটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করলেও বিভিন্ন কারণে লাইম লাইটের সংস্পর্শে এসেছে অনেকবারই।

চ্যানেল কর্তৃপক্ষ এই সিরিয়ালটিকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছাতে কোনরকম বাঁধা রাখতে রাজি নয়। এবার নেট মিডিয়ায় প্রকাশিত হলো ধূলিকণা ধারাবাহিকের নতুন প্রমো। সেই প্রমোতে দেখা যাচ্ছে লালন এবং ফুলঝুরি অর্থাৎ অভিনেতা ইন্দ্রাশিষ রায় এবং মানালি দে বিয়ের পর মধুচন্দ্রিমা পালন করতে পৌঁছে গিয়েছে সমুদ্র সৈকতে। তবে তারা হানিমুনে যে দুজনেই গেছে তা কিন্তু নয় সঙ্গে গেছে তাদের গোটা পরিবার।

এর আগে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে একটি হানিমুন পর্ব দেখিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। তাই সমালোচকদের মতে ওই সিরিয়ালকেই নকল করতে উদ্যোগী হয়েছে ধূলিকণা ধারাবাহিকের কর্তৃপক্ষ। তবে লালন ফুলঝুরি, মধুচন্দ্রিমায় গেলেও বিপদ তাদের পিছু ছাড়ছে না। প্রমোতে দেখা যাচ্ছে তারা দুইজনে সমুদ্রের তীর বরাবর ঘুরতে ব্যস্ত। হঠাৎ ফুলঝুরি লালন কে সমুদ্রের জলে টেনে নিয়ে যায়। তাদের রোমান্স এবং খুনসুটির মাঝে হঠাৎ করে লালন তলিয়ে যায় সমুদ্রের জলে। এরপর এই ভিডিওর কমেন্ট বক্স ভরে যায় নেটিজেনদের বিভিন্ন মন্তব্যে।

লালন ফুলঝুড়ির বিয়ের সময় এই সিরিয়ালটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। এমন কি টিআরপির তালিকা তো বেশ ভালো ফল লাভ করেছিল। এই প্রোমোটি দেখার পর অনেকের মনে প্রশ্ন উঠেছে যে আবার কি শীর্ষস্থান অধিকার করতে চলেছে ধূলিকণা ধারাবাহিক? তবে এর উত্তর পাওয়া যাবে একটা সময়ের পর।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।