বাংলা সিরিয়াল

গুনগুনের মৃত্যু দিয়ে অন্তিম পর্ব হচ্ছে খড়কুটোর! লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে গুনুকে সুস্থ করে দেওয়ার আর্জি নেটিজেনদের

স্টার জলসা খড়কুটো সিরিয়ালটি শুরু হয় ২০২০ সালের আগস্ট মাসে। শুরু থেকেই সিরিয়ালটি দর্শকদের মন জয় করে নিয়েছে। সকল দর্শকদের নয়নের মনি হল গুনগুন। গুনগুন কে ছেড়ে দর্শকরা অন্য কিছুর দিকে তাকাতেই যেন পারেনা। সম্প্রতি গুঞ্জন উঠেছে যে এই সিরিয়ালটি নাকি শেষ হতে চলেছে। গুনগুনের মৃত্যুর মধ্যে দিয়েই এই সিরিয়ালটি অন্তিম পর্ব হবে। এখন দর্শকরা এই সিরিয়ালের লেখিকার কাছে আর্জি জানিয়েছেন গুনগুনকে বাঁচিয়ে রাখার জন্য।

সিরিয়ালটি প্রথম থেকে টিআরপির তালিকায় ভালো ফল করলেও বর্তমানে টিআরপি তালিকায় খুবই খারাপ ফল হচ্ছে।অভিনেতা অভিষেক ব্যানার্জীর মৃত্যুর পর থেকেই যেন এই ধারাবাহিকের ভিত কিছুটা নড়ে গেছে। বর্ষীয়মান ওই অভিনেতার মৃত্যুর পর থেকেই শোনা যাচ্ছিল যে খড়কুটো সিরিয়ালটি বন্ধ হয়ে যাবে।

টিআরপি তালিকায় খারাপ ফলাফল হওয়ার প্রধান কারণ হলো গুনগুন অর্থাৎ তৃণা সাহা সেই ভাবে আর খড়কুটো সিরিয়ালের দিকে সময় দিতে পারছে না। কারণ তৃণা সাহা নতুন প্রজেক্ট নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। বর্তমান সময়ে এই সিরিয়ালে গুনগুনের কাহিনী না দেখানো হয়ে অন্যদের কাহিনী দেখানো হচ্ছে।

খড়কুটোতে দেখা যাচ্ছে সাজির বিয়ের অনুষ্ঠানে খুবই মজা করছে গুনগুন। কিন্তু সে মাঝে মাঝে অসুস্থ বোধ করছে। আসলে গুনগুন গুরুতর অসুস্থ, তাঁর ব্রেন টিউমার ধরা পড়েছে। বাঁচার আশা সেরকম নেই। হঠাৎই সে মাথা ঘুরে পড়ে যায়। তাকে নিয়ে যাওয়া হয় হসপিটালে। অপারেশন থিয়েটারে ঢোকানোর আগে গুনগুন সৌজন্যকে বলতে থাকেন ‘আমি যেন অপারেশন থিয়েটার থেকে বেরিয়ে সবার আগে তোমাকেই দেখতে পায়। ‘ সৌজন্য উত্তরে বলেন, ‘আমি এখানেই থাকব।’

এই পর্ব দেখে চোখে জল দর্শকদের। দর্শকরা লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে আর্জি জানিয়েছেন যে গুনগুনকে আবার সুস্থ করে দেওয়া হোক। এই ধারাবাহিক যেন শেষ না হয়। একজন দর্শক গুনগুনের অপারেশন থিয়েটারের ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘তোমাকে এভাবে বিদায় জানাতে পারবোনা গুনগুন। তোমাকে সুস্থ হয়ে আবার ফিরে আসতে হবে। আর যদি তা না হয় যদি তোমায় সত্যিই বিদায় জানানোর ই হয় তাহলে সেই বিদায় আমি জানাতে পারবোনা, সেক্ষেত্রে এটাই আমার শেষ পোস্ট হবে। অপর একজন লিখেছেন, ‘আর সহ্য করতে পারব না, প্লিস গুনগুনকে বাঁচিয়ে দিন।’

তবে এই প্রসঙ্গে অভিনেত্রী তৃনা সাহা জানিয়েছেন যে ধারাবাহিকটি শেষ হওয়ার কোনো খবর তার কাছে নেই। সময়ই জানিয়ে দেবে যে এই ধারাবাহিকটি শেষ হবে না আবার চলতে থাকবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।