বাংলা সিরিয়াল

বিবাহ বিচ্ছেদ এর ৯ বছর পর প্রথম পুজোতে আলাদা থাকবেন দেবলীনা – তথাগত! এবার এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজে

সামনেই পূজো তাই অভিনেতা অভিনেত্রীরা একদম আনন্দের সাথে মেতে উঠেছেন তাঁদের পুজোর শপিংয়ে। মাঝেমধ্যেই বিভিন্ন অভিনেতা অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে বিভিন্ন দোকানে যেখানে তাঁরা ব্যস্ত পুজোর শপিং করতে। তেমনই অভিনেত্রী দেবলীনা কেউ দেখা গেল একটি শাড়ির দোকানে। পূজোর সাজগোজ নিয়ে প্রশ্ন করতে অভিনেত্রী বললেন “কাজের দরুন যেহেতু ৩৬৫ দিনই খুব মেকআপ করতে হয় সেই জন্য অন্য সময় ভাবি যে স্কিন টা একটু রেস্ট পাক, তাই আমি একদমই হালকা মেকআপ এ থাকি”।

টানা ২৬ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন অভিনেত্রী। সাথে তিনি জানিয়েছেন অভিনেত্রীর নাকি প্ল্যান আছে যে ইন্ডাস্ট্রিতে ত্রিশ বছর পূর্ণ হলে একটি বড়সড়ো সেলিব্রেশন তিনি করতে চান। তবে টানা ২৬ বছর ধরে ইন্ডাস্ট্রিতে একই রকম রুপ ধরে রাখছেন কি করে? অভিনেত্রী জানান পুরো বিষয়টি তাঁর মায়ের ক্রেডিট। হেরিডিটিতেই তাঁর এই জিনিসটি হয়তো আছে। আর তিনি বলেন বাকি সবটাই তাঁর প্রফেশনের দাবি। সুস্থ থাকার প্রয়োজনে সুন্দর থাকার প্রয়োজনে খাওয়া-দাওয়া থেকে শুরু করে রূপচর্চা এমন কি এক্সারসাইজ ও বেশ মেন্টেন করতে হয়। আবার একই সাথে শ্যামলী নামক যে দোকানে তিনি দাঁড়িয়ে ছিলেন সেই দোকানের বেশ ভালো একটি এডভার্টাইজমেন্ট করেন তিনি।

এরপরই অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, “এবারের পুজোটা সত্যিই কি একটু আলাদা? অবশ্যই নিজেকে ভাল রাখার পূজো কিন্তু কোথাও কি মন খারাপের পূজো, কাছের মানুষ দূরে যাওয়ার পুজো? কি বলবে তুমি?” এ প্রশ্নের উত্তরে অভিনেত্রী খুব স্পষ্টভাবে সুন্দর করে বুঝিয়ে দেন যে অভিনেত্রীর কাছে দুটো অপশন আছে। হয় গতানু বছর ধরে তিনি তাঁর কাছের মানুষের সাথে যেভাবে পুজো কাটিয়ে এসেছেন বাজেভাবে বাইরে ঘুরতে গিয়ে সময় কাটিয়েছেন সেই সবটাকে স্মৃতিচারণা করে কষ্ট পাওয়া আর দ্বিতীয় হল পুজোর সময়টায় মানে তাঁদের ৫ অক্টোবর এনিভার্সারি সেই দিনটাই কাছের মানুষের সাথে একটা দুর্দান্ত ঘুরতে যাওয়ার প্ল্যান অভিনেত্রীর প্রত্যেক বার হতো। তো সেইটাকে বেছে নেওয়া। অভিনেত্রী সেটাই জানান যে খুব স্বাভাবিক ভাবে তিনি দ্বিতীয় উপায়টি বেছে নিয়েছেন।

অভিনেত্রী বিষয়ে স্পষ্টভাবেই জানিয়ে দেন যে তথাগত কাছ থেকেই পাওয়া এই সুন্দর জার্নিতো তিনি কন্টিনিউ করবেন। আগে একসাথে ঘুরতে যেতেন দুজনে এবার অভিনেত্রীর সাথে থাকবেন অভিনেত্রীর দুই মা। অভিনেত্রী নিজের মা এবং অভিনয় জগতে তার মা। অভিনেত্রী আরো বলেন তিনি নতুন স্মৃতি বানাতে চাইছেন। আর এত ভালই স্মৃতি বানাতে চান ঠিক যেমন তিনি জন্মদিনে কাটিয়েছিলেন। অভিনেত্রী বলেন তিনি বিগত ৯ বছরের যা স্মৃতি বানিয়েছেন তার থেকেও অনেক ভালো স্মৃতি বানাতে চান।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।