বাংলা সিরিয়াল

“লক্ষ্মী কাকিমা, বৌমাকে একটা নতুন হার কিনেও দিতে পারোনি?” – মামনির থেকে হার নিলো মিঠাই এবার মিঠাইয়ের থেকে হাঁস! এটা দেখেই খিল্লি করছেন দর্শক

বিভিন্ন প্রডাকশনের তরফ থেকে প্রচুর ধারাবাহিক সামনে আসছে টিভির পর্দায়। কখনো একই প্রোডাকশনের তরফ থেকে অনেক গুলি ধারাবাহিক বের করা হয়। তখন তাঁদের কিছু গয়না এক হতেই পারে এটা খুবই স্বাভাবিক। কিন্তু আলাদা প্রোডাকশনের আলাদা আলাদা ধারাবাহিকের একি গয়না হলে মানুষ বিশ্বাস করতে চায় না যে একই হয় না অনেক হতে পারে আর এটা তাঁদের নিজেদের প্রোডাকশনেরই হতে পারে। একই গয়না ধারাবাহিকের পর্দায় আলাদা আলাদা অভিনেত্রীদের পরা দেখলে মানুষ খিল্লি করার একটা সুযোগ পেয়ে যায়।

লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা দুটি ধারাবাহিক হল মোহর এবং ধুলোকণা। মোহর ধারাবাহিকে মোহরকে কিছুদিন এর আগে ছাই এবং মেরুন রঙা একটা শাড়ি পরতো। কিন্তু সেই একই শাড়ি এখন ধুলোকণায় পরমা পরে। এটা খুবই স্বাভাবিক। কিন্তু এটা নিয়ে কোনো সমালোচনা হয়নি। কারণ একই প্রোডাকশনের দুই ধারাবাহিকের কিছু জিনিস একি হতেই পারে। কিন্তু আবার একবার এই একই ঝামেলা শুরু হল ঠিক গোল গোল ডিজাইনের গলার হার নিয়ে। এই নিয়েই ঝামেলা লাগলো তিন নায়িকার ভক্তকুলের মধ্যে।

সম্প্রতি জি বাংলার দুই ধারাবাহিক মিঠাই আর লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর দুই নায়িকার গয়নার মধ্যে কিছু মিল খুজে পেয়েছেন দর্শক। লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকে দেখানো হচ্ছে লক্ষ্মী কাকিমার ছেলে দুলালের সাথে বিয়ে হংসীনির। এই দিন গায়ে হলুদের সময় হাঁসের গায়ে একটি গোল গোল ডিজাইনের গয়না দেখতে পাওয়া গিয়েছিল। সেই গয়নাটা দেখে মিঠাই এর ভক্তকূল বলেছিলেন যে বেশ চেনা চেনা। তারা খুব সহজেই ধরে নেন যে এই হারটি মিঠাই তার বিবাহ বার্ষিকীতে পড়েছিল। এরপরেই মিঠাই ভক্তরা রীতিমতো সমালোচনা শুরু করেন যে বিয়ের সময় বৌমাকে একটা নতুন হার ও দেওয়া গেল না?

তবে ছেড়ে কথা বলেননি মামনি ভক্তর। তখন তারা বললেন যে মিঠাই তো মামণির গয়নাও পরেছিল। মামনি ভক্ত হওয়ার দরুন এক দেখাতেই তারা চিনে গিয়েছিলেন তাদের অভিনেত্রীর গয়না। এবার এই তিন ধারাবাহিকের তিনটি আলাদা প্রোডাকশন হাউজ। জি বাংলা নিজস্ব প্রোডাকশন হাউজ, টেন্ট, ক্রেজি আইডিয়াস। তারপরও গয়না এক হয়ে যাচ্ছে এই নিয়ে সমালোচনা করছেন দর্শক মহল।

 

View this post on Instagram

 

A post shared by 𝘔𝘴. Modak✨ (@shadesofsharly)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।