বাংলা সিরিয়াল

‘আপনি সুন্দরী তবে আখো কি গুস্তাকিয়া গানের সাথে আপনার চোখ যায় না!’- নিজের রিল ভিডিও করে সুন্দর গান দিয়ে সকলকে তাক লাগাতে গিয়ে আক্রমণের শিকার রান্নাঘরের রানী সুদীপা

সুদীপা চ্যাটার্জীর নিউজ নিয়ে দীর্ঘদিন ধরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। ডেলিভারি বয়ের ফোন করার বিষয় নিয়ে তিনি যে পোস্টটি করেছেন তাতে ডেলিভারি বয় কে অপমান করার পাশাপাশি তিনি সাধারণ মানুষকে এবং যারা দারোয়ানের কাজ করে তাদেরকে পর্যন্ত অপমান করেছেন বলে মনে করেন কিছু জন এবং তারা রীতিমত রান্নাঘরে বয়কট সুদীপা বলে স্লোগান তুলতে শুরু করেছিলেন।

সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করেছিলেন যে, “আমি শুধু জানতে চাই একজন ডেলিভারি বয়ও ফোন না করে কেন গন্তব্যে পৌঁছতে পারে না? ফোন আমি আসছি আপনি গেটটা খুলুন।আমি কি দারোয়ান, যে গেট খুলব?”-তার এই পোস্ট দেখে এক অংশের মানুষ রীতিমতো চটে যান। এরপর ক্রমাগত বয়কট আন্দোলনের জেরে অবশেষে রান্নাঘরের রানী সুদীপা চ্যাটার্জি ক্ষমা ও চেয়েছেন। নিজের বক্তব্য ব্যাখ্যা করে সুদীপা বলেন, “আমি যদি কাউকে আঘাত দিয়ে থাকি তাহলে দুঃখিত!” -তবে বর্তমানে সেই সমস্ত বিতর্ক ধামাচাপা পড়ে গেছে।

সম্প্রতি সুদীপা চ্যাটার্জী একটি রিল ভিডিও করেছেন আর সেই ভিডিও দেখেই মেতে উঠেছেন নেট দুনিয়া। ভিডিওতে দেখা যাচ্ছে সুন্দর করে শাড়ি পড়ে এবং সুন্দর করে গয়না পরে সেজেছেন সুদীপা চ্যাটার্জী। তাকে দেখতে খুব সুন্দর লাগছে খুব সুন্দর করে মেকআপ করেছেন তিনি, বিশেষভাবে মেকআপ করেছেন চোখের, কারণ রিল ভিডিও তে তিনি যে গানটা দিয়েছেন সেটি চোখ সম্পর্কিত বহুল জনপ্রিয় একটি গান।

বলিউডের বিখ্যাত ‘আখো কি গুস্তাকিয়া মাফ হো’-গানটি ব্যাকগ্রাউন্ডে বাজছিল আর তিনি লিপ মেলাচ্ছিলেন সেই গানে। ভিডিওতে তাকে বেশ সুন্দর লাগছে বলেই অনেকে দাবি করেছেন তবে এক নেটিজেন আবার ইনস্টাগ্রাম প্রোফাইলে কমেন্ট করেছেন, যদিও আপনাকে খুব সুন্দর দেখতে তবে আপনার চোখ এই গানটাকে রিপ্রেজেন্ট করতে পারছে না।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।