বাংলা সিরিয়াল

এক মুখে হাজার রকমের কথা, অভিনেত্রী শ্রীতমার মুখে তার ব্রেকআপের খবর শুনে বেজায় ক্ষেপে গিয়েছেন নেটিজেনদের একাংশ

বর্তমান সময়ে ধারাবাহিকগুলি আমাদের নিত্যদিনের জীবনযাত্রার সঙ্গে জড়িয়ে পড়েছে। ধারাবাহিক গুলিতে অভিনয় করা অভিনেতা অভিনেত্রীদের একই সময়ে দর্শকেরা এতটাই আপন করে নেয় যে একেবারে ঘরের লোক মনে করা হয় তাদের এবং অভিনেতা অভিনেতাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে বরাবরই আগ্রহী থাকেন দর্শকেরা। তারা বাস্তবে কেমন তাদের বাড়ি কোথায়? তাদের আসল পরিচয় কি সবটাই জানতে উদগ্রীব থাকেন একাংশ নেটিজেন। তাই আমরা একজন অভিনেতা বা অভিনেত্রীকে যেমনটা দেখি বাস্তবে তারা আসলে যে তেমন তা সব সময় নাও হতে পারে। বাস্তব জীবনে হয়তো অনেকেই অন্যরকম তাদের জীবনের গল্পটা পুরোটাই আলাদা আমাদের কল্পনার বাইরে।

তেমনি অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবনের মধ্যে তাদের প্রেমের জীবন নিয়ে বেশ চর্চা হয়। কখন কার সঙ্গে ব্রেকআপ হচ্ছে কখন বা কার সঙ্গে তারা সম্পর্কে জোড়াচ্ছে এই সমস্ত কথা নিয়ে বেশ চর্চা হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। আজকে কথা বলব অভিনেত্রী শ্রীতমা মিত্রের প্রেমের গল্প নিয়ে। কিছুদিন আগেই ব্রেকাপের খবর রটে যাবে যিনি বিশাল রেগে গিয়েছিলেন এরপর একমাস যেতে না যেতেই আবার নিজেই নিজের ব্রেকআপের খবর দিলেন অভিনেত্রী শ্রীতমা মিত্র। অভিনেত্রী কে এর আগে আমরা পান্ডব গোয়েন্দা এবং উমা ধারাবাহিকে দেখতে পেয়েছি। উমা ধারাবাহিকে অভিনেত্রী খলনায়িকার চরিত্রে অভিনয় করতেন।

সম্প্রতি কিছুদিন আগেই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেছিলেন অভিনেত্রী শ্রীতমা। আর সেখানে এসে নিজের ব্রেকআপের খবর দিয়েছেন তিনি। আর দর্শক এতেই রেখে গেছেন। একমাস আগে ব্রেকআপের কথা রোটে যাওয়ায় যে অভিনেত্রী এতটা রেগে গিয়েছিলেন তিনি আবার নিজের মুখে নিজের ব্রেকআপের গল্প বলছেন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে। বর্তমানে বয়ফ্রেন্ড খোঁজার অডিশন চলছে এই কথা বলাতেই দর্শক ক্ষেপে যায় অভিনেত্রীর ওপর।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।