বাংলা সিরিয়াল

“কিছু জিনিস থাক আলাদা….”, পর্দার ভাসুরের সঙ্গে সম্পর্কে উর্মি! প্রেম নিয়ে যা জানালেন সৌমিলি….

টেলিভিশনের পর্দায় করতে গিয়ে প্রেম এবং তারপর বিয়ে, এমন হামেশাই দেখা যায়। অনেক ক্ষেত্রে আবার ব্রেকআপও হয়ে যায়। দুটো বিষয়ের নিদর্শন নেহাত কম নয়। কিছু কিছু ক্ষেত্রে প্রেমের সম্পর্কের কথা অভিনেতা অভিনেত্রীরা স্বীকার করে নেন। আবার কখন কখন আবার নিহত গুজব বলে উড়িয়ে দেন।

কখনো আবার নিজেদের মধ্যেকার সম্পর্কের নাম দেন বন্ধুত্বের। এই সবকিছুই চলতে থাকে টেলিপাড়ায়।

“অনুরাগের ছোঁয়া” ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ কিছুটা নিচে নেমে গেলেও, এই ধারাবাহিক নিয়ে চর্চার কিন্তু শেষ নেই।

আরও পড়ুন : শুরু থেকে শেষ পর্যন্ত দর্শককে আটকে রাখার গল্প তুমি আশেপাশে থাকলে! প্রথম এপিসোড দেখে মুগ্ধ দর্শক

তবে ধারাবাহিক নিয়ে যতটা চর্চা হয়, তার থেকেও বেশি চর্চা হয় সূর্যর সাথে উর্মির প্রেম নিয়ে। টেলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, এই দুজনের সম্পর্কে নাকি প্রেমের রং লেগেছে। দিব্যজ্যোতি আর সৌমিলির প্রেম কি গুজব নাকি সত্যি? জানালেন অভিনেত্রী।

শুক্রবারও ইনস্টাগ্রামে দিব্যজ্যোতি সৌমিলির সঙ্গে একটি দুর্দান্ত ছবি পোস্ট করেছেন। সেই ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় কমেন্টের ঝড় বইছে।

বেগুনি রঙা ইন্দো-ওয়েস্টার্ন ড্রেসে সৌমিলি, পাশে সাদা ডেনিম আর ঘন কালো শার্টে দিব্যজ্যোতি। অভিনেত্রী সৌমিলি ক্যামেরার দিকে তাকালেও, দিব্যজ্যোতির চোখ তার বিশেষ বান্ধবীর দিকে। এই দুজনের জুটি অনেকেই বেশ পছন্দ করেছেন। তবে দুজনের মধ্যে সত্যিই কি প্রেমের সম্পর্ক নাকি শুধুই বন্ধুত্ব?

হালকা হেসে সৌমিলি এই প্রসঙ্গে বলেন, “সবকিছুর শুরুটা তো ভালো বন্ধুত্ব দিয়েই হয়। আপতত আমরা ভালো বন্ধু, এইটুকুই বলব। এখনও আমি সিঙ্গলই আছি।”

দিব্যজ্যোতির সঙ্গে তাঁর কেমিস্ট্রি যে কারো নজরে আসেনি এমনটা কিন্তু নয়। দুজনের মাখোমাখো সম্পর্ক দেখে এক ব্যক্তি তো কমেন্ট সেকশনে লিখেই ফেললেন, “আর কতদিন সত্যিটা লুকোবে। বলেই দাও না, ভাইয়ের বউ নয়, তোমার হবু বউ”।

উল্লেখ্য, অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে সূর্যের মা লাবণ্য সেনগুপ্ত সূর্যর বউ হিসেবে উর্মিকেই পছন্দ করেছিল। কিন্তু ঘটনাচক্রে দীপার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয় সূর্য।

পর্দায় সূর্য আর উর্মি এক হতে না পারলেও, রিয়েল লাইফে দুজনের এক হবার সম্ভাবনা কিন্তু বেশ প্রবল। আপাতত এমনটাই মনে করছেন অনুরাগীরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

Related Articles