বাংলা সিরিয়াল

গৌরীর তেজে ঘোষাল বাড়ি ছেড়ে পালাল ভন্ড শৈল মা, তবে কী এবার ধারাবাহিক থেকে চান্দ্রেয়ী নিচ্ছেন বিদায়?

বর্তমানে গৌরী এলো ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ধার্মিক আঁধারে তৈরি এই ধারাবাহিকটির গৌরীর অভিনয় কারোর কাছে ভালো লাগে আবার কারোর কারোর কাছে ন্যাকামি মনে হয়।

গৌরী এলো ধারাবাহিকের গৌরী অর্থাৎ মোহনা মাইতি খুবই অল্পবয়স্ক মেয়ে। তিনি এখনো মাধ্যমিক পাশ করেননি। তাই তার পক্ষে অভিনয়ের বিষয়টা পুরোপুরি হয়তো বোঝা সম্ভব নয়। টিআরপির ভালো ফল না করার জন্য এই সিরিয়ালে নতুন মোড় আসতে চলেছে।

তবে এই ধারাবাহিকে যিনি এখন জোর টক্কর দিচ্ছেন তিনি হলেন শৈল মা। তিনি না থাকলে হয়তো ধারাবাহিকটা জমে উঠতো না। সত্যি কথা বলতে শৈল মা আছে বলেই গৌরীর ভূমিকা দর্শকদের আরো ভালো লাগছে। কিন্তু হঠাৎ করে খবর এসেছে শৈল মা ধারাবাহিক ছেড়ে চলে গেছে।

তবে কি এবার গল্পের নতুন মোড় আসতে চলেছে? নতুন প্রোমোতে আমরা দেখেছি গৌরীকে অজ্ঞাতকূলশীল বলে ধাক্কা মেরে বার করে দেবে শৈল মা। কিন্তু ভগবানের কি মায়া দেখুন শেষ পর্যন্ত শৈল মা’ই বাইরে চলে গেল ঘোষাল বাড়ির? আগামী বেশ কিছুদিন আমরা দেখতে এই ধারাবাহিকে দেখতে পাবো না শৈল মা’কে।

অনেকে মনে করছেন যে শৈলমা এই ধারাবাহিকে না থাকলে ভালো হয়। তবে অনেকের মতে তিনি যদি ধারাবাহিকে না থাকেন তাহলে আর মজাটাই আসবে না। তবে আসল কারণ হলো শৈল মার চরিত্রে যে অভিনেত্রী পাঠ করছেন অর্থাৎ চান্দ্রেয়ী ঘোষ ১৫ ই আগস্ট উপলক্ষে তিনি ছুটিতে সমুদ্র তীরবর্তী এলাকায় বেড়াতে গিয়েছেন। আর সেই জন্যই তাকে এখন কয়েকদিন সিরিয়ালে পাঠ করতে দেখা যাবে না।

তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যাবে যে তিনি সপরিবারে মুসৌরি গেছেন। তবে বেরিয়ে আসার পরে তাকে আবার এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।