বাংলা সিরিয়াল

Didi No 1-Mithai: ‘যাদের হাতে এখন কাজ নেই তাদের বারবার ডাকে দিদি নং ওয়ানে অথচ জন্মাষ্টমী স্পেশাল এপিসোডে গোপাল ভক্ত মিঠাইকে ডাকতে পারল না জি বাংলা?’, শ্রুতি দাসের পোস্ট দেখে ক্ষোভে ফুঁসছেন দর্শকদের একাংশ!

সামনেই আসছে জন্মাষ্টমী। কেউ কেউ আজ জন্মাষ্টমী পালন করছে আবার কেউ কেউ কালকে পালন করবে। কৃষ্ণ ভক্ত মানুষের কাছে সবথেকে বড় উৎসব জন্মাষ্টমী। বাঙালিরা গোপাল ভক্ত তাই বাঙ্গালীদের কাছে জন্মাষ্টমীর একটা আলাদা মাহাত্ম্য আছে। এছাড়াও এইদিন বাবা লোকনাথ জন্মেছিলেন তাই জন্মাষ্টমী নিয়ে আমাদের সকলের একটা আলাদা ইমোশন কাজ করে মানুষের মধ্যে।

জি বাংলায় দিদি নাম্বার ওয়ান এর মঞ্চেও পালিত হয়েছে জন্মাষ্টমী স্পেশাল এপিসোড। তবে জি বাংলায় এই এপিসোড নিয়ে আগে কোনো প্রচার করা হয়নি। যারা এদিন এই রিয়ালিটি শো এর মঞ্চে খেলতে আসবেন তারা তারা নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জানিয়েছেন।

জন্মাষ্টমী স্পেশাল এপিসোডে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে খেলতে আসছেন দেশের মাটির নোয়া শ্রুতি দাস সহ এলফিনা, শ্রীতমা এবং মধুবনী গোস্বামী। শ্রুতি দাস তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে বিভিন্ন ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে এই অভিনেত্রী ছাড়াও রয়েছে এলফিনা, শ্রীতমা এবং মধুবনী গোস্বামী।

এদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে যে সমস্ত অভিনেত্রীরা উপস্থিত ছিলেন তাদের হাতে কিন্তু বর্তমান সময়ে কোনো কাজ নেই। তাই বারংবার তাদের দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে আসার কি আছে? তবে মিঠাই হলো সবথেকে বড় গোপাল ভক্ত। আর জন্মাষ্টমী উপলক্ষে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে মিঠাইকে অন্তত ডাকা উচিত ছিল বলে মনে করেন মিঠাই ভক্তরা। এদিন জন্মাষ্টমী এপিসোডে মিঠাইকে না দেখায় ক্ষুদ্ধ হয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।