বাংলা সিরিয়াল

সূর্যর গান শুনে কান খারাপ হওয়ার জোগাড়! কি এমন গান গাইলেন দিব্যজ্যোতি?

দিব্যজ্যোতি দত্তকে এখন সকলেই চেনেন। বাংলা সিরিয়ালের পরিচিত মুখ তিনি। সবথেকে বড় কথা, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “অনুরাগের ছোঁয়া”তে সূর্য সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। অভিনেতার দুর্দান্ত অভিনয়ে মুগ্ধ করে সকলকে। তবে এবার তাকে নিয়ে শুরু হল ব্যাপক হাসাহাসি। কিন্তু কি এমন করলেন অভিনেতা? যার কারণে সকলেই তাকে নিয়ে হাসাহাসি করতে শুরু করেছেন। নেপথ্যে এক মাচা শো।

এবার এক মাচা শোতে বেসুরো গান করে ট্রোল হলেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। সেই ভিডিও এখন দারুন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। শীতকাল পড়তেই গ্রামেগঞ্জে অনুষ্ঠিত হচ্ছে বিভিন্ন মাচা শো। টেলিভিশন জগতের অভিনেতা অভিনেত্রীরা বেশ মোটা টাকার এই সমস্ত মাচা শো করে থাকেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Being অভদ্র (@being_ovodro)

বিনোদনের জন্য গ্রাম বাংলার মানুষের কাছে এই সমস্ত ফাংশন যাত্রাপালা কিংবা সাংস্কৃতিক অনুষ্ঠান খুবই কাছের। এরই মাঝে মাচা শো করে ভক্তদের গান শোনালেন পর্দার সূর্য।

এই মাচা শো করে দারুন টোল্ড হলেন অভিনেতা। জানা গিয়েছে যে, পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বর থানার ভারুচা গ্রামে মাচা শো করতে গিয়েছিলেন দিব্যজ্যোতি দত্ত। সেখানে তাকে উদ্ভট পোশাকে দেখা গিয়েছে। এদিন পর্দার সূর্য দর্শকদের উদ্দেশ্যে বলেন, “তোমার কুন কুন জায়গায় ব্যাথা গো বান্ধবী ললিতা’ র মত গান আমাকে করতে আমায় অনুরোধ করবেন না”। তারপরেই তিনি দেবের অভিনীত ‘বিন্দাস’ সিনেমার গান ‘বিন্দাস হয়ে নাচো রে’ গানটি শুরু করেন।

আরও পড়ুন : বোল্ড লুকে গাঁটছড়ার দ্যুতি! শ্রীমার সানকিসড ছবি উষ্ণতা ছড়ালো নেটপাড়ায়

অভিনেতার এই গান শুনে রীতিমত পালাই পালাই অবস্থা দর্শকদের। এমন বেসুরো গলায় গান হয়তো আগে কেউ কোনদিন গাননি। অনেকেই বলছেন, আগেই তিনি বলে দিতে পারতেন যে, তিনি গান গাইতে জানেন না। প্রসঙ্গত, ইতিহাসের তৃতীয় বর্ষের ছাত্র অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। বয়স ২৩। গানের গলা তার যেমনই হোক না কেন, অভিনয়ের দিক থেকে কিন্তু তিনি দারুণ জনপ্রিয়।

Related Articles