বাংলা সিরিয়াল

বোল্ড লুকে গাঁটছড়ার দ্যুতি! শ্রীমার সানকিসড ছবি উষ্ণতা ছড়ালো নেটপাড়ায়

গরম বিদায় নিয়ে শীতের আমেজ পরতে শুরু করেছে সারা রাজ্য জুড়ে। গা শিরশির আবহাওয়া জানান দিচ্ছে যে, শীত এসে গিয়েছে প্রায় দোরগোড়ায়। এরই মাঝে হঠাৎ করে উষ্ণতা বাড়লো! কোথায়? নেট দুনিয়ায়। নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালে গাঁটছড়ার দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্য।

জামাই রাজা ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি অর্জন করেন তিনি। এরপর একাধিক ধারাবাহিককে অভিনয়ে করে এখন তিনি গাঁটছড়া ধারাবাহিকের অভিনয় করছেন দ্যুতির ভূমিকায়।

ধারাবাহিকি অবশ্য কখনো নেগেটিভ কখনো আবার পজেটিভ সেটের চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। তবে এবার নেট জনতার ঘুম কেড়ে নিলেন শ্রীমা। বোল্ড লুকে ধরা দিলেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ছবিতে ব্যাকলেস পোশাকে রোদ পোহাতে দেখা গেলো তাঁকে। তাঁর এই পোস্ট দেখেই যেনো উষ্ণতার পারদ চড়ছে।

 

পোস্ট দেখে অনেকেই হয়তো বুঝতে পারবেন, শ্রীমার পিঠে কেউ চুমু খাচ্ছে। কিন্তু কে সে? চর্চিত প্রেমিক ইন্দ্রনীল? নাহ্, একেবারেই সেটা নয়। তিনি হলেন স্বয়ং সূয্যিমামা। আসেলে এদিন সোশ্যাল মিডিয়ায় একটি সানকিসড ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

তাঁর আন্দামান সফরের ছবি এটি। কালো বিকিনি এবং খুলে পড়া শার্ট পরে গাছের নিচে পোজ দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেলো অভিনেত্রীকে। তাঁর এই বোল্ড লুকে মুগ্ধ সকলেই। প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন মহল।

বিকিনি বা অন্য খোলামেলা পোশাকে অনেকবার দেখা গেছে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যকে। ছবির কমেন্ট সেকশনে মতামত প্রকাশ করেছেন গাঁটছড়ার খড়ি অর্থাৎ অভিনেত্রী শোলাঙ্কি রায়। তিনি লিখেছেন, “হটি”। আগুনের ইমোজি জুড়ে দিয়েছেন সঙ্গে। কেউ আবার গানের লাইন লিখে দিয়েছেন, “অমন তাকিও না, আমি ক্যাবলা হয়ে যাই।” অভিনেত্রীর রূপের প্রশংসা করেছেন সকলেই।

আরও পড়ুন : পুলিশের ভয়ে মেঘের ক্ষতি করতে গিয়ে পিছু হটলো রূপ! একাই মেঘের সর্বনাশ করতে প্রতিজ্ঞাবদ্ধ ময়ূরী

Related Articles