বাংলা সিরিয়াল

পুলিশের ভয়ে মেঘের ক্ষতি করতে গিয়ে পিছু হটলো রূপ! একাই মেঘের সর্বনাশ করতে প্রতিজ্ঞাবদ্ধ ময়ূরী

ইচ্ছে পুতুল ধারাবাহিকের একটা পর্ব মিস করতে চাইছেন না দর্শকরা। প্রত্যেক দিন জি বাংলার পর্দায় সন্ধ্যে ছটা থেকে ইচ্ছে পুতুল ধারাবাহিক সম্প্রচারিত হয়।

দিনের পর দিন নির ধারাবাহিকের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। শেষ পর্যন্ত মেঘের সঙ্গে নীলের সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায়, কিংবা ময়ূরীর শেষ পরিণতি কি হবে, সেটাই দেখার অপেক্ষায় দর্শকরা। টিআরপি তালিকায় খুব বেশি উপরে উঠতে না পারলেও, এই ধারাবাহিকের জনপ্রিয়তা অনেক।

ধারাবাহিকের অন্যতম খলনায়ক রূপ গিনির ওপর দারুন অত্যাচার করার জন্য বেশ কিছুদিন জেলে থাকলেও, বাবার টাকার জোড়ে সে ছাড়া পেয়ে গিয়েছে। ঠিক তারপর থেকেই মেঘের ক্ষতি করার জন্য একেবারে উঠে পড়ে লেগেছে সে। যেহেতু মেঘের জন্যই তার সমস্ত সত্যিটা সামনে এসেছিল এবং তাকে জেলে যেতে হয়েছিল তাই মেঘের ওপরে যত রাগ রূপের।

এদিকে নীলকে পাওয়ার জন্য মেঘের ক্ষতি করতে যতদূর যেতে হয়, ততদূর পর্যন্ত যেতে প্রস্তুত মেঘের নিজের দিদি ময়ূরী। তাই মেঘের জীবন তছনছ করে দিতে নতুন পরিকল্পনা করছে রূপ। তার সঙ্গে সঙ্গ দিচ্ছে ময়ূরী।

দুর্গা পুজোর সময় গভীর রাত্রিবেলা রূপ ভয়ানক একটা মুখোশ পরে মেঘের ঘরে গিয়ে তাকে ভয় দেখিয়ে আসে ময়ূরীর সাহায্যে। মেঘ প্রচন্ড ভয় পেয়ে যায় এবং পরের দিন তার বাবার সঙ্গে পুলিশের কাছে ডায়েরি করে আসে।

আরও পড়ুন : পুতুল চরিত্রটা অন্যান্য নাকা পাগল গুলোর মত নয়! কার কাছে কই মনের কথা দেখে চোখে জল আসছে!

পুলিশের কাছে আবারো হাজিরা দিতে হয় রূপকে। তাই এবার কিছুটা ভয় পেয়ে গেছে রূপ। সেই কারণেই ময়ূরীকে সে জানিয়ে দিয়েছে, মেঘকে শায়েস্তা করার জন্য কোন তাড়াহুড়ো করতে পারবে না সে। মেঘের ক্ষতি করার কোন চেষ্টা না করে শান্ত হয়ে থাকবে সে। বরং গিনিকে আবার ব্যবহার করে নিজের নামে কেস তুলিয়ে নেবে রূপ।

এরপর ময়ূরী জানিয়ে দেয়, সে নতুন করে মেঘের ক্ষতি করবে। সকলের কাছে যখন সে খারাপ হয়ে গেছে, তখন সবাই তার খারাপ চেহারাটাই দেখুক, বলে ময়ূরী।

আরও পড়ুন : আত্মসম্মান রাখতে তোতার ভালবাসার বলিদান! “জল থই থই ভালোবাসা” ধারাবাহিকের ধামাকাদার প্রোমো প্রকাশ্যে

Related Articles