বাংলা সিরিয়াল

বেসুরো গলায় গান দিব্যজ্যোতির! তুমুল ট্রোল্ড পর্দার সূর্য

গান গাইতে না জানলে গান না গাওয়াই ভালো। আবারো সেটাই যেন হাতে কলমে প্রমাণ করে দিলেন ছোট পর্দার নায়ক দিব্যজ্যোতি দত্ত। বর্তমানে তিনি অনুরাগের ছোয়ানো স্টার জলসার একটি ধারাবাহিকের নায়কের চরিত্রে অভিনয় করছেন। অভিনয়ের দিক থেকে তার কোন তুলনা হয় না ঠিকই, কিন্তু গানের দিক থেকেও কি তিনি সুরেলা কণ্ঠে গান করেন? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে বেসুরো গলায় গান করতে দেখা গেল দিব্যজ্যোতিকে।

জানা গিয়েছে যে, পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বরের ভারুচা মনসাতলায় মনসা পুজো উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর ওই অনুষ্ঠানেই অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন দিব্যজ্যোতি। অভিনেতাকে এদিন দেখা গেলো নীল-সাদা প্রিন্টেড শার্ট ও একই রকম ট্রাউজারে। মঞ্চে উঠে রীতিমত বেলা দিয়ে কথা বলতে শুরু করেন দিব্যজ্যোতি।

এদিন তাকে মঞ্চে দেখে তার চরিত্রের থেকে ভিন্ন মানুষ বলেই মনে হল।

 

 

View this post on Instagram

 

A post shared by Being অভদ্র (@being_ovodro)

প্রথমেই একটি গানের নাম করে, ওই ধরনের কোন গান যাতে তাকে গাইতে না বলা হয় সেজন্য অনুরোধ করেন দর্শকদের কাছে। কারণ তিনি নাকি ওই ধরনের কোন গান জানেন না। এরপর দিব্যজ্যোতি গান গাইতে শুরু করেন। দেব ও সায়ন্তিকা অভিনীত ছবি ‘বিন্দাস’-এর গান ‘বিন্দাস হয়ে নাচো রে’ গানটি শুরু করেন দিব্যজ্যোতি। সে কি গানের গলা! কার্যত বেসুরো গলায় গান গাইলেন অভিনেতা।

আরও পড়ুন : পুলিশের ভয়ে মেঘের ক্ষতি করতে গিয়ে পিছু হটলো রূপ! একাই মেঘের সর্বনাশ করতে প্রতিজ্ঞাবদ্ধ ময়ূরী

দর্শকরা বলছেন, এর থেকে তিনি যদি গান গাইতে না পারার কথা দর্শকদের কাছে স্বীকার করে নিতেন, তাহলে বোধহয় ভালো হতো। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে দারুন ভাইরা হয়েছে এই ভিডিও। সকলেই দিব্যজ্যোতির গান শুনে রীতিমতো হাসাহাসি করতে শুরু করেছেন। এতদিন যারা ক্রাশ খেতেন সূর্যের উপর, তারা কি এখনো ক্রাশ খাবেন?

Related Articles