বাংলা সিরিয়াল

“আমি বাবা হিসেবে খারাপ….”, আক্ষেপের সুরে কেনো এমন বললেন অভিনেতা কৌশিক?

স্টার জলসা হোক কিংবা জি বাংলা, একে অপরকে টেক্কা দিতে একের পর এক নতুন নতুন ধারাবাহিক নিয়ে হাজির হচ্ছে দর্শকদের সামনে এই দুটি চ্যানেল। স্টার জলসার মতোই জি বাংলাতেও আসছে নতুন একটি ধারাবাহিক। ইতিমধ্যেই সেই ধারাবাহিকের প্রোমো প্রকাশিত হয়েছে।

এই নতুন ধারাবাহিকের নাম হল “আলোর কোলে”। জি বাংলায় এই ধারাবাহিকে নায়কের চরিত্রে থাকছেন টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেতা কৌশিক রায়।

“আলোর কোলে” নামক নতুন এই ধারাবাহিকে কৌশিকের বিপরীতে দুই নায়িকা স্বীকৃতি মজুমদার এবং সমু সরকার রয়েছেন। তাও এই ধারাবাহিকে ক্ষুদে সদস্য হিসেবে দেখা যাবে “গৌরী এলো” ধারাবাহিকের ঋষিতাকে। নতুন ধারাবাহিক আসছে কৌশিকের। লিডিং চরিত্রে অভিনয় করছেন বলে কথা।

আরও পড়ুন : বেসুরো গলায় গান দিব্যজ্যোতির! তুমুল ট্রোল্ড পর্দার সূর্য

এই নিয়ে তিনি খুবই উৎসাহী। ইতিমধ্যেই নতুন ধারাবাহিক নিয়ে বেশ কিছু কথা শেয়ার করে নিলেন তিনি। ধারাবাহিকের শুটিং শুরু হয়ে গিয়েছে।

নতুন গল্প কেমন লাগছে কৌশিকের? অভিনেতা জানান, “এখনো অবধি শুধুমাত্র স্বীকৃতির সাথে সিন ছিল। এছাড়াও যে বাচ্চাটা রয়েছে সে ক্লাস থ্রি এ পড়ে কিন্তু অনেক বেশি ম্যাচিওর।

শুটিং বেশ ভালোই চলছে, খুব এনজয় করছি।” ধারাবাহিকের গল্প সম্পর্কে খুব একটা কিছু বলতে না চাইলেও কৌশিক জানান, “গল্পতে মেয়ে তার বাবাকে খুব একটা পছন্দ করেনা। কিন্তু বাবা সব সময় চায় মেয়ের বন্ধু হয়ে উঠতে। এবার সেটা নিয়েই গল্প এগোবে, এর থেকে বেশি কিছু বলব না দর্শকরা দেখলেই বুঝতে পারবে।”

আরও পড়ুন : দুর্জয় চরিত্র কিন্তু একদম বাস্তব! নিজের জন্য নয় রানীর কথা ভেবেই সে বাচ্চাটা চায় না!-তোমাদের রানীর জয় চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

বাবা হিসেবে নিজের মেয়ের কাছে কেমন কৌশিক? অভিনেতার কথায়, “বাবা হিসেবে আমি খারাপ কিন্তু আমার মেয়ের কাছে বন্ধু হিসেবে আমি অপরিহার্য। আমি সব সময় চাই ওর সাথে একটা ভালো বন্ধু হয়ে বন্ধুর মতন করে মিশতে। আর এখানে এসে খানিকটা একই কাজ করতে হচ্ছে। বেশ ভালো লাগছে”।

Related Articles