বাংলা সিরিয়াল

শাশুড়ি হলে এমন শাশুড়ি হ‌ও, আজ পর্যন্ত কখনো পাল্টি খেলো না! ফুলকি শাশুড়ির প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

আমাদের ভারতীয় সংস্কৃতি অনুযায়ী শাশুড়ি হলো মায়ের মত কিন্তু ধারাবাহিক গুলোতে শাশুড়িকে এমন ভাবে কুটনি হিসেবে প্রেজেন্ট করা হয় যা দেখে বিরক্ত হয়ে যান দর্শক। শাশুড়ির যেখানে মায়ের মত আগলে রাখা উচিত সেখানে ধারাবাহিক গুলোতে দেখানো হয় শাশুড়ি ছেলে বৌমার মধ্যে ফাটল ধরছে। কোথাও আবার দেখা যায় , ছেলে বৌমার মধ্যে যদি দূরত্ব সৃষ্টি হয় ছেলে যাতে বৌমাকে ডিভোর্স দিয়ে দেয় তার ব্যবস্থা করছে শাশুড়ি কোথাও আবার দেখা যায় শাশুড়ি নিজে হাতে বৌমার খাবারের বিষ মিশিয়ে দিচ্ছে।

কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় শাশুড়ির চরম পাল্টিবাজ এই ভালো এই খারাপ, বৌমা যখন ভালো কিছু করছে তখন তার প্রশংসায় পঞ্চমুখ বৌমা যখন খারাপ কিছু করছে তখন তাকে দেখতে পাচ্ছে না শাশুড়ি র দুচোখের বিষ হয়ে উঠছে বৌমা। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের মধ্যে আলোচনা হয় প্রচুর।

আরও পড়ুন : জমে উঠেছে অনুরাগের ছোঁয়ার স্টোরি! অর্জুন আর তার মায়ের ভুল বোঝাবুঝি দেখে বলছেন দর্শক!

অনেকদিন আগে একজন দর্শক যেমন নিজের ইচ্ছার কথা জানিয়ে বলেছিলেন আর যাই হোক যেন পর্নার মত শাশুড়ি কপালে না জোটে তাহলে জীবন বরবাদ! সম্প্রতি একজন দর্শক যেমন পোস্ট করেছেন,“শাশুড়ি হলে এমন শাশুড়ি হও যে আজ পর্যন্ত কখনো পাল্টি খেলোনা ৷আমি কার কথা বলছি কেউ বলতে পারবা…??”

এই পোস্টের কমেন্ট বক্সে প্রচুর মানুষ কার কাছে কই মনের কথা ধারাবাহিকের শিমুলের শাশুড়ি মধুবালার কথা বলেছেন।

কারোর কথায় মধুবালা তো অনেক সময় পাল্টে খেয়েছে শাশুড়ি ভালো হচ্ছে ফুলকির যে সবসময় ফুলকির পাশে থেকে যে কখনো পাল্টি খায় নি। আবার অনেকেই বলেছেন কৃষ্ণা আজীবনেও পাল্টাবে না সবসময় পর্নার দোষ দেখে।

Related Articles