বাংলা সিরিয়াল

এদের সবারই কি সতীন থাকে? শীর্ষার বাকি আছে এখনো! সতীনের মেয়েকে বাঁচালো বিপাশা দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে দেখা যায় যে, সুচরিতা, শীর্ষা, শিমুলকে নিয়ে থানায় যায় বিপাশা সেখানে গিয়ে তারা লোকাল অফিসার কে জানায় যে, বিপাশার মনে হচ্ছে তাকে চন্দন এবং তার পরিবার মেরে ফেলতে পারে তাই তার সুরক্ষার প্রয়োজন কিন্তু লোকাল থানার অফিসার সমস্ত বিষয় জানার সত্ত্বেও তাদের কথা শুনতে

চায় না এবং তাদেরকে সহযোগিতা করতে চায় না তখন শিমুল ফোন করে এ সি পি স্যার কে,তাকে ফোন করে সমস্ত কথা বলে এরপর এসিপি স্যার লোকাল অফিসারকে ফোন করে কড়া কথা শোনালে লোকাল পুলিশ অফিসার বুঝতে পারে শিমুলের সাথে ঝামেলায় গিয়ে তিনি ভালো করেন নি। এরপর বিপাশা যখন শ্বশুর বাড়ি যায় তখন দেখে সে রান্না ঘরে গিয়ে রান্না করছে বলে মধুরিমা ও তার শাশুড়ি সবাই মিলে তার বিপক্ষে কথা বলতে এবং ঝামেলা ঝাটি শুরু হয়েছে।

আরও পড়ুন : শাশুড়ি হলে এমন শাশুড়ি হ‌ও, আজ পর্যন্ত কখনো পাল্টি খেলো না! ফুলকি শাশুড়ির প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

এই ঝামেলার মধ্যেই মধুরিমার মেয়ে বসুন্ধরা এসে জানায় সে একটা ছোট্ট বল গিলে ফেলেছে, এই সমস্যায় কে কি করবে বুঝতে পারে না। চন্দন এবং মধুরিমা একে অপরকে দোষারোপ করতে থাকে, তখন বসুন্ধরার গলায় আটকে থাকা ওই ছোট্ট বলটা বের করে আনে বিপাশা, এরপর বিপাশাকে জড়িয়ে ধরে বসুন্ধরা। সতীনের মেয়েকে বাঁচানো বিপাশা যা দেখে তার আচরণে মুগ্ধ দর্শক।

এই এপিসোড টি দেখার পরে একজন কমেন্ট বক্সে একজন লিখেছেন এদের সবারই কি সতীন থাকে? তার রিপ্লাই আবার কেউ লিখেছেন,শীর্ষার বাকি আছে এখনো !

Related Articles