বাংলা সিরিয়াল

‘বঁধুয়ার যা এপিসোড ফুলকি গেল বলে!’বঁধুয়ার ধামাকাদার ওপেনিং দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বঁধুয়া। এই ধারাবাহিকের প্রোমোতে দেখা গেছিল যে ধারাবাহিকের নায়ক আবির একটি হাসিখুশি ভরা পরিবারের সদস্য। সেই পরিবারের সবাই চায় তার বিয়ে দিতে কিন্তু ধারাবাহিকের নায়কের মনের মধ্যে রয়েছেন শুধুই পেখম।‌ পেখমকে ভালোবাসার কথা কোনদিনও কি বলতে পারবে সে?

এই নিয়ে যখন সংশয় উপস্থিত হয়েছে তখনই নায়কের বাড়ি থেকে পেছনের জন্য সম্বন্ধ আসে এবং পরিবারের লোক বিবেচনা করে সম্বন্ধে ভালো পরিবার ভালো তাই তারা বিয়ে দিয়ে দেয় কিন্তু পেখম বিয়ে করতে চায় নি। বিয়ের পরেও নায়কের সাথে যখন সে আলাদা ভাবে ঘুরতে বেরোচ্ছে তখনও সে অস্বস্তি বোধ করছে।

আরও পড়ুন : জগদ্ধাত্রীর সব ক্রাইম কেসেই দিব্যা,দেবু,উৎসব ইনভল্ভ!সারা রাজ্যের ক্রাইম কি এরাই করে?

সে মনের মধ্যে কিছু একটা চেপে রেখেছে যেটা সে কাউকে বলতে পারছে না কি আছে পেখমের মনের মধ্যে? জানতে পারছে না কেউ। সম্প্রতি এই ধারাবাহিকের প্রথম পর্ব টেলিকাস্ট হলো।

৩০ মিনিটের এই পর্বে দেখা গেলো যে বঁধুয়া যেনো খড়কুটোর মতোই হাসি খুশিতে মেতে থাকা আরেকটি যৌথ পরিবারের গল্প, অন্যদিকে পেখমের ছোটবেলাতে জড়িয়ে আছে একটা কালো অতীত চকলেটের লোভ দেখিয়ে ভুলিয়ে-ভালিয়ে নিয়ে গিয়ে চাইল্ড অ্যাবিউজের শিকার হয়েছিল সে। পেখম সাংবাদিক হতে চায় আর তার সাথে হওয়া অন্যায়ের শিকার আর কাউকে হতে দিতে চায় না সে। ধারাবাহিকের প্রথম এপিসোড দেখে রীতি মতো মুগ্ধ হয়ে গেছেন সবাই।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ধামাকা ওপেনিং “বঁধুয়া”
সুন্দর ফ্যামিলি ড্রামা + পেখমের সাথে ছোটোবেলায় ঘটে যাওয়া শ্লীলতাহানি সব মিলিয়ে জমজমাট প্রথম এপিসোড।
প্রিক্যাপ টাও দূর্দান্ত

আরও পড়ুন : গাঁজা আলট্রা ম্যাক্স প্রো! একে তো এমনিই চেনা যায়! অথচ অনিকেত চিনতে পারছে না! কোন গোপনের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

দেখুন আজকে থেকে “বঁধুয়া” সোম থেকে রবি সন্ধ্যে 7:30 টায় শুধুমাত্র স্টার জলসায়…. অবশ্যই সবাই টিভিতে দেখবেন”

আরেকজন আবার পোস্ট করে লিখেছেন যে,
‘বধূয়ার যা এপিসোড ফুলকি গেল বলে’

Related Articles