বাংলা সিরিয়াল

টিআরপি গ্যাপ কমতেই গীতার পর্বগুলো একঘেয়েমি হয়ে গেলো? গীতার ভক্তরা আসলেই টিআরপি লাভার! টিআরপি বাড়লেই তারা আগুনপর্ব বলতে শুরু করেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি। এই কিছুদিন আগে পর্যন্ত মনের কথার থেকে স্লট ছিনিয়ে নিয়েছে তখন এই ধারাবাহিককে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন দর্শক, কিন্তু যখন মনের কথা আবার দুর্দান্তটিআরপি দিতে শুরু করলো, তখন এই দর্শকের মধ্যে কিছু অংশ আবার গীতার দুর্নাম করতে শুরু করলেন। কিছুদিন আগেও যারা বলতেন গীতাতে আগুনপর্ব হয়, তারা‌ই এখন বলছেন গীতার পর্বের মধ্যে দেখার মত কিছু নেই! গীতা বোরিং হচ্ছে!

এইসব দেখে কার কাছে ক‌ই মনের কথা ধারাবাহিকের ভক্তরা শুরু করলেন ট্রোলিং, হাসাহাসি। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি কার কাছে কই মনের কথার প্রতিপক্ষ জেনেও তাদের বক্তব্য গীতা আগেও আগুনপর্ব হতো এখনো আগুনপর্ব হয়। আসলে মাঝখানে কার কাছে কই মনের কথা ধারাবাহিকের পর্বগুলো ঝিমিয়ে গেছিল তাই গীতা সহজে টিআরপিতে বাজিমাত করেছে কিন্তু এখন আবার কার কাছে কই মনের কথাতে দারুন এপিসোড হচ্ছে,তাই টিআরপি একটু টালমাটাল হচ্ছে।

তবে কার কাছে কই মনের কথা আর ভক্তরা এও প্রশ্ন তুলেছেন যে গীতা ধারাবাহিকের ভক্তরা আদৌ কি গীতা এলএলবি লাভার নাকি তারা টিআরপি লাভার?

আরও পড়ুন : ‘বঁধুয়ার যা এপিসোড ফুলকি গেল বলে!’বঁধুয়ার ধামাকাদার ওপেনিং দেখে বলছেন দর্শক!

গীতা এলএলবির টিআরপি বাড়লেই তারা ফেসবুক সোশ্যাল মিডিয়ার পোস্টে বলতে শুরু করেন যে গীতা এল এল বি তে আগুন ঝরানো পর্ব হচ্ছে আর যখনই গীতা এলএলবি টিআরপি একটু কম হয় তখনই তারা বলতে থাকেন গীতার পর্বগুলো বোরিং হচ্ছে কিন্তু আসলে তো এটাই যে একজন ভক্ত কখনোই টিআরপি দেখে সিরিয়াল দেখে না যদি কারোর ধারাবাহিক পছন্দ হয় , তবে সেই ধারাবাহিকের টিআরপি যতই কম হোক শেষ দিন অবধি সেটার সাথে থাকে মানুষ। একজন পোস্ট করেছেন যে,“গাইস গীতা এখন ভালো না।এক ঘেয়েমী তে ভরা।

ব্লুজ পক্ষপাতিত্ব করছে।
কিছুদিন আগেই গীতা ছিল সোনার খনি,হীরার খনি।
কোন প্রোডাকশনই নিজের শো এর সাথে পক্ষপাতিত্ব করতে পারেনা।

গীতা টপার হতে পারছে না মনের কথার জন্য।তাছাড়া আগের স্লটে রাণীর অবস্থা খারাপ।
মনের কথা মাঝে এলোমেলো হয়ে গিয়েছিল আর রাণীর ৭+ টিআরপির সুফলটা পেয়েছিল গীতা।কোন শো কারো সাপোর্টে চলেনা এটা সত্যি।তবে আগের স্লটের অবস্থা ভাল থাকলে সেটা প্লাস পয়েন্ট হিসেবে থেকে যায়।

আরও পড়ুন : ‘বেচারি মিলিকে এভাবে অপমান না করলেও পারতো! একটা অন্তত অ্যাওয়ার্ড দেওয়া উচিত ছিলো!’টিআরপি কম বলে পুরস্কার পেল না মিলি বলছেন দর্শক!

মনের কথার সেই ফেভারটা কখনো ছিলনা তারউপর আনলিমিটেড বকবক দেখিয়ে দর্শক হারিয়েছে।

এখন মনের কথা তিনটা দমদার ট্র্যাক এনেছে।তিনটাই দারুণ ভাবে চালাচ্ছে।স্লট না পেলেও মনের কথা ১.৫+ গ্যাপটাকে ২ সপ্তাহে ০.৫ এ এনে দাঁড় করিয়েছে।

প্রোডাকশনকে দোষারূপ কেন?গীতা তো জানতাম সবসময় আগুন এপিসোড হয়।মনের কথাকে চিতায় তুলে দিয়েছে নাকি।
এখন তাদেরই গলায় দড়ি দেওয়ার মত অবস্থা।

অথচ মনের কথা এতমাস স্লটলিড হয়েছিল।বেঙ্গল টপার হয়েছিল।কখনো প্রতিপক্ষকে কিছু বলিনি।স্লট হারানোর পরও সবসময় সাপোর্ট করেছি।কারণ আমরা টিআরপি দেখে সিরিয়াল দেখিনা।তবে টিআরপি বেশি পেলে ভাল লাগে।”

এই পোস্টের কমেন্ট সেকশনে একজন কমেন্ট করে লিখেছেন যে,“গীতার আগুনে টিভি পুড়ে যাবে! আর‌ও কত কি শুনেছিলাম?

গীতা আগেও যেমন ছিল এখন তেমন‌ই হচ্ছে। বরং মনের কথায় শতদ্রুর বকবকের জন্য দর্শক গীতামুখী হয়ে গিয়েছিল। এখন আবার মনের কথার দিকে দর্শক আসছে। তবে সামান্য সাপোর্ট আসলেই দরকার হয় উদাহরণঃ কথা, আলোর কোলে।”

Related Articles